রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইলে গাড়ির ব্যাটারি চুরির হিড়িক।। ধরা পরেছে দুই চোর
ছাদেকুর রহমান রতন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: / ৫৪২ বার
আপডেট : রবিবার, ১৭ জানুয়ারী ২০২১

কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার বিভিন্ন এলাকায় ট্রাক, অটোরিকশা বা ব্যাটারি চালিত রিকশা থেকে রাতের অন্ধকারে ব্যাটারি চুরির হিড়িক পড়েছে। প্রায় রাতেই ঘটছে এমন ঘটনা। এর ধারাবাহিকতায় গত ২৫ নভেবর রাত সাড়ে ১২টার সময় উপজেলার সহিলাটি গ্রামের রুবেল মিয়া (৩২) এর ট্রাকের ব্যাটারি চুরি হয়। অনেক খোঁজাখুজি করার পর ৩০ নভেম্বর/২০২০ রুবেল মিয়া বাদী হয়ে তাড়াইল থানায় একটি চুরি মামলা করে। পরে বাদীর দেয়া তথ্য অনুযায়ী ১ ডিসেম্বর সকাল ১১টায় জেলার করিমগঞ্জ উপজেলা সদর বাজার থেকে তাড়াইল থানার এস আই আসাদুজ্জামান এর নেতৃত্বে একদল পুলিশ করিমগঞ্জ থানার পুলিশের সহযোগিতায় চুরি যাওয়া ব্যাটারিসহ ৩জনকে গ্রেফতার করে। এর মধ্যে একজন হল ক্রেতা।

চোরেরা হল ১/ জাহাঙ্গীর আলম (২৫), পিতা: আব্দুল কদ্দুছ, সাং কাছিলা হাটি, তাড়াইল। ২/ জাকির মিয়া (২৬), পিতা: মঞ্জু মিয়া, সাং সহিলাটি পূর্বপাড়া, তাড়াইল।
তাড়াইল থানা ইনচার্জ ওসি মো. মজিবুর রহমান বলেন, শীতের ঘন কুয়াশার কারণে চুরের উপদ্রপ বৃদ্ধি পেয়েছে। এখন গাড়ির ব্যাটারি এবং গরু চুরির ঘটনা ঘটতে পারে। অতএব সকলকে তার মালামাল ও গবাদি পশুর সুরক্ষার জন্য নিজেরাই নিরাপত্তার ব্যবস্থা রাখতে হবে। প্রত্যেক কৃষক ও গাড়ির মালিকগণ সতর্ক ও সচেতন থাকতে হবে। আমাদের পুলিশ, গ্রাম পুলিশ, আনসার সহ সকলেই তিক্ন নজর রাখছি। তবে চোর ধরার জন্য জনগনের সহযোগিতা প্রয়োজন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ