বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

গত ২৪ ঘন্টায় আত্রাইয়ে পৃথক ৩ টি স্থানে আগুনে পুড়েছে বসত বাড়ি
নাসির উদ্দিন চঞ্চল(নওগাঁ) জেলা প্রতিনিধি / ৫৩ বার
আপডেট : বুধবার, ২৭ জানুয়ারী ২০২১

নওগাঁর আত্রাইয়ে গত ২৪ ঘন্টায় দিঘীর পাড়,কাঁশিয়া বাড়ি,সিংসাড়া নামক তিনটি স্থানে বসত বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

জানাগেছে বৃহস্পতিবার সন্ধায় উপজেলার সিংসাড়া গ্রামে মৃত রহমতুল্লার ছেলে আমিনের বাড়িতে আগুন লেগে ৩ টি ঘর পুরে যায়। এর আগে বুধবার দিবাগত রাতে উপজেলার মনিয়ারী ইউনিয়নের দিঘীর পার গ্রামের, মৃত নিজাম উদ্দিনের ছেলে সায়েম উদ্দিন ও সহদর নাজিমের বসত বাড়ির ৪ টি ঘর এবং ঘরে থাকা মজুদ খাদ্য দ্রব্য সহ আসবাব পত্র আগুনে পুরে যায়। এতে করে প্রায় ৩ থেকে ৪ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

আপরদিকে আজ (২৫শে জুন) সকালে উপজেলার কাঁশিয়া বাড়ি এলাকার গুচ্ছ গ্রামে জোৎসনা বেগমের দুটি ঘর পুরে যায়। এবং একই দিন উপজেলার সিংসাড়া গ্রামের মৃত রহমতুল্লার ছেলে আমিনের বসত বাড়ির ৩ টি ঘর পুড়ে যায়।

এ বিষয়ে ঊপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষ। সকল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন। গতকাল গভীর রাতে আগুন লাগার খবর পেয়ে দিঘীর পাড় নামক গ্রামে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এরপর আজ বৃহস্পতিবার সকালে কাঁশিয়া বাড়ি এলাকার গুচ্ছ গ্রামে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ারসার্ভিস একটি ইউনিট পৌঁছে জোৎসনা বেগমের দুটি টিনের ঘরে লাগা আগুন নিয়ন্ত্রণে আনে। এবং একই দিনে সন্ধায় সিংসাড়া গ্রামের আমিনের বাড়িতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমান এখনো নির্ধারন করা যায়নি। বৈদুৎতিক শট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ