মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

নাটোরে চোরের ছুরিকাঘাতে গৃহকর্ত্রী নিহত
খোরশেদ আলম,স্টাফ রিপোর্টার / ৭০ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

নাটোরে চুরি করার সময় দেখে ফেলায় চোরের উপর্যপুরি ছুরিকাঘাতে জাহানারা বেগম (৬৫) নামে বাড়ীর গৃহকর্ত্রী নিহত হয়েছে। বুধবার ভোর রাতে এই ঘটনা ঘটে এঘটনায় প্রতিবেশি সোহান (১৬) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার রাতের কোন এক সময় চোর শহরের কানাইখালী চেীধুরি এলাকায় মরহুম মাজেদ চৌধুরীর বাড়ির জানালার গ্রিল কেটে চুরি করতে ঢোকে। এসময় মাজেদ চৌধুরী স্ত্রী জাহানারা বেগম চোরকে দেখতে পায়। চোর ঘরের আলমারিতে রাখা স্বনার্লংকার নেয়ার সময় জাহানারা চোরকে পিছন তেকে জাপটে ধরে।

এসময় চোর নিজেকে ছাড়িয়ে নিতে জানারাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। জাহানারা চিৎকারে স্বজন সহ প্রতিবেশীরা ছুটে এসে জাহানারাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী ও সজনদের দেয়া তথ্যের ভিত্তিতে কান্দিভিটা এলাকার সাইফুল ইসলামের ছেরে সোহানকে আটক করে পুলিশ।

এলাকাবাসী ও সজনরা জানায়, নিহতের বাড়ির ভাড়াটে ছিল সাইফুল। সেই সুবাদে জাহানার বাড়ির সবকিছু সোহানের নখদর্পনে ছিল। সোহান বাজে প্রকৃতির। সেই এই চুরি বা হত্যার সাথে জড়িত বলে মনে করছেন তারা।নাটোর সদর থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য সোহানকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে এঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ