বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৪৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ঘিওরে মানববন্ধন ও বিক্ষোভ
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ৭২ বার
আপডেট : বুধবার, ২১ অক্টোবর ২০২০

মানিকগঞ্জে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন করেছেন ঘিওর উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (২৪ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ঘিওর-বরংগাইল আঞ্চলিক মহাসড়কের ঘিওর বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন তারা। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ঘিওর বাজার এলাকা প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় এসে শেষ হয়। এরপর অনুষ্ঠিত হয় মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

চলতি মাসের ২২ জুন, কালের কণ্ঠ ও বাংলাদেশ প্রতিদিনে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও সাবেক জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক, কোয়াবের সভাপতি এ এম নাঈমুর রহমান দুর্জয়ের বিরুদ্ধে আরিচা ঘাটের কাছে নদী ভাঙন ঠেকানো, বালু উত্তোলন, বালু ব্যবসা, নৌকার মাঝিদের কাছ থেকে চাঁদাবাজির সংবাদ প্রকাশিত হয়।

এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব প্রতিবাদ কর্মসূচি থেকে বলেন, নাঈমুর রহমান দুর্জয় সততা ও নিষ্ঠার সাথে উন্নয়ন কাজ করে যাচ্ছেন। এখন যা দৃশ্যমান দেখা যাচ্ছে। এতে স্বার্থান্বেষী মহন তার বিরুদ্ধে হাট, বাজার ইজারা, চাকুরী দেয়াসহ নানাবিধ অনিয়মের অভিযোগ আনছে যা মিথ্যা।

আওয়ামী লীগের ঘিওর উপজেলার সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু বলেন, খেয়াঘাট বরাদ্দ, খাস জমি ইজারা, ব্রিক ফিল্ডের মাটি সাপ্লাইসহ ভেকু দিয়ে মাটি উত্তোলন করা বলা হয়েছে কালের কণ্ঠ ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় যা ঠিক না। আমরা তার প্রতিবাদ ও ঘৃণা জানাই।ঘিওর উপজেলার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু গৌরাঙ্গ কুমার ঘোষ বলেন, বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা নেয়া, ক্যাসিনো ব্যবসার সাথে জড়িত এমন সংবাদ ভিত্তিহীন । আমি এর তীব্র প্রতিবাদ জানাই এবং এমন সংবাদ প্রকাশের সাড়ে জড়িতদের শাস্তি কামনা করি।

মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ