রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৩৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

সিঙ্গাপুরে নতুন ১৯১ জন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত
ডেক্স নিউজ সন্ধান বাংলা টিভি / ৩৩ বার
আপডেট : রবিবার, ২৫ অক্টোবর ২০২০

আজ পর্যন্ত স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সর্বশেষ তথ্যমতে,সিঙ্গাপুরে আজকে নতুন ১৯১ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।সিঙ্গাপুরে এখন পর্যন্ত মোট ৪২৬২৩ জন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, আজকে আক্রান্তদের মধ্যে দুইজন সিঙ্গাপুরিয়ান বা পার্মানেন্ট রেসিডেন্স ও ৫ জন ওয়ার্ক পাশ হোল্ডার যারা ডরমিটরির বাহিরে বাস করেন। বাকি সবাই ওয়ার্ক পাশ হোল্ডার যারা ডরমিটরিতে বাস করেন। করোনাভাইরাস আক্রান্ত হয়ে ২৩ জুন ৪০৫ জন হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন।এই পর্যন্ত মোট ৩৫৯৯৫ জন হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন৷ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত সিঙ্গাপুরে ২৬ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার, সিঙ্গাপুরে করোনাভাইরাসে পজিটিভ ছিলেন কিন্তু করোনাভাইরাসে নয় অন্যান্য কারণে মারা গিয়েছিল এমন রোগীর ১১ তম ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যায় স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, একজন ৪৮ বছর বয়সী ভারতীয় নাগরিক,যিনি করোনাভাইরাস থেকে ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন বলে ধারণা করা হয়েছিল। তিনি ইস্কেমিক হার্ট অ্যাটাকে মারা গেছেন।
মঙ্গলবার সকালে তিনি অভিবাসী শ্রমিকদের জন্য অস্থায়ী আবাসন সাইটে অজ্ঞান হয়ে পড়েন এবং সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।
সিঙ্গাপুরে এখনো ১৯২ জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে একজনের অবস্থা ক্রিটিকাল তাকে আইসিইউতে রাখা হয়েছে।২৩ শে জুন সর্বশেষ তথ্যমতে ৬২১৯ জনের শারীরিক অবস্থা ভালো। তাদের আইসোলেশনে রাখা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ