বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

টাংগাইল সদর থানাধীন ঘারিন্দা ইউনিয়নে সরকারের দেয়া আর্থিক অনুদান নিয়ে অনিয়মের অভিযোগ
ওমর ফারুক, সন্ধান বাংলা টিভি টাঙ্গাইল প্রতিনিধি / ৭৩১ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

করোনা সংক্রমণে স্থবির গোটা বিশ্ব, আমাদের দেশে গরীব দু:খীদের জীবনপ্রবাহ ক্রমান্বয়ে অত্যন্ত দূর্বিষহ হয়ে উঠছে, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা দেশের হতদরিদ্রদের জন্য জনপ্রতি নগদ ২৫০০ টাকা করে অনুদান প্রদান করেন।দেশের বিভিন্ন এলাকাতে সুষ্ঠুভাবে টাকা .বিতরণ সম্পন্ন হলেও কিছু এলাকাতে অনিয়মের অভিযোগ সুস্পষ্টভাবে ফুটে উঠেছে। ঘারিন্দা ইউনিয়নের ২২টি গ্রামের হতদরিদ্রদের তালিকার অনেকাংশ মানুষের বিকাশ নাম্বারে টাকা না পাবার প্রমান মিলেছে, এ নিয়ে চলছে নানা গুন্জন,আলোচনা,সমালোচনা।
ঘারিন্দা ইউনিয়নের পয়লা গ্রামে ৩০ জনের তালিকার, হাতে গোনা কয়েকজনের বিকাশ একাউন্টে টাকা এসেছে। বাকীদের সাথে কথা বলে জানা যায়,তারা টাকা পাওয়ার মিথ্যা আশ্বাসে প্রহর গুনছে। ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: হারুনুর রশিদ ( হারুন) এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান আ:বারেক মেম্বারের কাছে কারন জিজ্ঞাসায় তারা বলেন, কি কারনে টাকা আসছেনা বা দেড়ি হচ্ছে তারাও বিষয়টা অবগত নন।
ঘারিন্দা ইউনিয়ন ত্রান ও দূর্যোগ কমিটির কাছে বিষয়টি জানতে চাইলে তারা বলেন, বিষয়টির সাথে তাদের কোন সংশ্লিষ্টতা নেই, ঘারিন্দা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আ:বারেক মেম্বার এবং ১২ জন ইউপি সদস্যের মাধ্যমে তালিকা প্রস্তুত এবং তা বাস্তবায়নে জড়িত।
হতদরিদ্ররা যেন দ্রুত টাকা পায়, এব্যপারে উর্ধ্বতন কর্তৃপক্ষকের সুদৃষ্টি প্রত্যাশা করছেন এলাকার সর্বোশ্রেণীর মানুষ…..

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ