শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৫৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

সরিষাবাড়ীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে ২ জনকে গ্রেফতার
তৌকির আহাম্মেদ হাসু , সরিষাবাড়ি জামালপুর প্রতিনিধি। / ৫৩ বার
আপডেট : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

জামালপুরের সরিষাবাড়ীতে অটোরিকশা চালক হাফিজুর রহমানকে (৩৫) শ্বাসরোধে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই যুবককে আটক করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।গতকাল সোমবার গভীর রাতে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করীম ও পরিদর্শক (তদন্ত) জোয়াহের আলম খানের নেতৃত্বে থানার পুলিশ অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করে।
আটককৃতরা হল- সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মোহন মিয়া (১৮) ও টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার বীরতারা ইউনিয়নের বীরতারা গ্রামের আব্দুল মালেকের ছেলে সোহেল রানা (২৩)। ছিনতাইকৃত অটোরিকশা ও নিহতের মোবাইল উদ্ধার করা হয়েছে।গতকাল মঙ্গলবার দুপুরে আসামীদের আদালতে সোপর্স করেছে পুলিশ।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করীম জানান, টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার বীরতারা ইউনিয়নের বাঁশনিয়োগী গ্রামের আব্দুছ ছাত্তারের ছেলে অটোরিকশা চালক হাফিজুর রহমানকে গলায় গামছা পেঁচিয়ে গত শুক্রবার (১৯ জুন) রাতে মোহন মিয়া ও সোহেল রানা শ্বাসরোধে হত্যা করে। পরে তারা অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় পরদিন শনিবার নিহতের ছোটভাই আনিছুর রহমান বাদি হয়ে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় (মামলা নং-০৬,তারিখ-২০-০৬-২০২০ইং) হত্যা দায়ের করেন। গতকাল সোমবার (২২ জুন) গভীর রাতে পৃথক দুটি স্থানে পুলিশের সবোর্চ্চ প্রযৃক্তি ব্যাবহার ও বিশ্বস্ত সোর্সের মাধ্যে গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। । পরে আসামীদের দেয়া তথ্য অনুযায়ী নিহতের মোবাইল ফোন ও ছিনতাইকৃত অটোরিকশাটি টাঙ্গাইল সদরের বৈল্লা বাজার থেকে উদ্ধার করা হয়।
ওসি আরো জানান, চালককে গলায় মাফলার পেঁচিয়ে হত্যা করে অটোরিকশাটি ছিনতাই করেছে বলে তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের দু জন কে আদালতের মাধ্যমে জেল হাজতে সোর্পদ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ