শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:০৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইলে আন্তজেলার ৫ জুয়ারী গ্রেফতার
ছাদেকুর রহমান রতন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ / ১৬৩৫ বার
আপডেট : শনিবার, ৩১ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জের তাড়াইল থানা পুলিশ গভীর রাতে অভিযান চালিয়ে আন্তজেলার কুখ্যাত ৫ জুয়ারীকে গ্রেফতার করেছে।
তাড়াইল থানা সূত্রে জানা যায়, উপজেলার রাউতি ইউনিয়নের মেছগাঁও গ্রাম থেকে সোমবার (২২ জুন ২০২০) গোপন সংবাদের ভিত্তিতে রাত ১ টার সময় অভিযান চালায় এবং জুয়ারীদেরকে ঘিরে ফেলে। এসময় পাটক্ষেত থেকে ৫জন কুখ্যাত জুয়ারীকে গ্রেফতার করে এবং আরও অজ্ঞাত কয়েকজন পালিয়ে যায় ।
গ্রেফতারকৃত জুয়ারীরা হল, উপজেলার রাউতি ইউনিয়নের মেছগাঁও গ্রামের আবদুল বারীর ছেলে সাইদুর রহমান (৩৫), আবদুল কুদ্দুসের ছেলে নজরুল ইসলাম (৩০), মৃত মুজিবুর রহমানের ছেলে শফিউল্লাহ (৩০), মৃত আরব আলীর ছেলে শামসু মিয়া (৩৫) ও দাউদপুর বাঁশাটী গ্রামের মৃত একিন আলীর ছেলে ইউসুফ মিয়া (৩৫)।
এলাকাবাসী সূত্রে জানা যায়, মেছগাঁও এলাকায় বিভিন্ন সময় সংঘবদ্ধ হয়ে জুয়ারীরা খেলার আসর বসায়। লক্ষ লক্ষ টাকার এসব আসরে দাওয়াত করা হয় পার্শ্ববর্তী এলাকার জুয়ারীদেরকে। চিহ্নিত জুয়ারিরা এই এলাকায় জুয়া খেলায় দল বেঁধে অংশগ্রহণ করে। এসব জুয়ারিরা নানা ধরণের অসামাজিক কাজও করে থাকে। গরু চুরি থেকে শুরু করে মাদক ও নারী দিয়ে দেহ ব্যাবসাও করে তারা। দূর থেকে আগত জুয়ারিদের জন্য স্থানীয় জুয়ারিরা থাকা খাওয়া এমন কি ভাসমান পতিতা দিয়ে সেবা করার ব্যাবস্থা করে বলে জানাগেছে। এলাকার কুখ্যাত জুয়ারী হিসেবে পরিচিত গ্রেফতারকৃত ৫জন জুয়ারী যেন সহজে ছাড়া না পায় এজন্য প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী।
তাড়াইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান বলেন, ৫ জন জুয়ারীর নামে মামলা দায়ের করে মঙ্গলবার কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। নভেল করোনাভাইরাস (কোভিট-১৯) এর কারণে এতদিন মাদক, জুয়ারীসহ অপরাধীদের বিরুদ্ধে অভিযান কিছুটা শীতিল ছিল। এখন পুরো দমে মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের অভিযান আবারও জোরদার করা হবে এবং অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ