শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৪৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নদী থেকে অবৈধ বালি উত্তোলনের অপরাধে সরিষাবাড়ীতে ভ্রাম্যমান আদালত দুইটি ড্রেজার মেশিন ধ্বংস
তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি / ৪৭ বার
আপডেট : শনিবার, ৩১ অক্টোবর ২০২০

ঝিনাই নদী থেকে অবৈধ বালি উত্তোলনের অপরাধে জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল সোমবার দুপুরে ফুলবাড়িয়া এলাকায় ভ্রাম্যমান আদালত দুইটি ড্রেজার মেশিন ধ্বংস করে দিয়েছে।
এলাকাবাসী ও ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের ফুলবাড়িয়া এলাকায় ঝিনাই নদী থেকে দীর্ঘ দিন ধরে একটি চক্র ড্রেজার মেশিন দিয়ে অবৈধ ভাবে বালি উত্তোলন করে আসছিল। ভাটারা ইউনিয়নের ফুলবাড়িয়া এলাকায় ঝিনাই নদী থেকে ড্রেজার বসিয়ে অবৈধ বালু উত্তোলন বন্ধে জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও’র কাছে অভিযোগ দায়ের করেন ফুলাবড়িয়া এলাকার সজিব তালুকদার। অভিযোগের ভিত্তিতে গতকাল সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) শিহাব উদ্দিন আহমদ ঝিনাই নদীতে অভিযান দেন।এ সময় ড্রেজার মেশিন মালিকরা পালিয়ে যায়। ভ্রাম্যমান আদালত এ সময় ফুলবাড়িয়া এলাকায় দুইটি ড্রেজার মেশিন ধ্বংস করেছে।

অভিযোগকারী সজিব তালুকদার বলেন, গত ১৪জুন সরিষাবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে শাহিনুর রহমানের অবৈধ বালু উত্তোলন বন্ধে জন্য অভিযোগ করা হয়েছিল। অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ পুলিশ ফোর্স নিয়ে ফুলবাড়িয়া এলাকায় বালু উত্তোলন বন্ধে মোবাইল কোর্ট পরিচালনা করতে আসে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ও আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাব উদ্দিন আহমদ বলেন,নদী থেকে অবৈধ বালি তোলায় অভিযান দেওয়া হয়। ড্রেজার মেশিন দিয়ে বালি তোলার অপরাধে দুইটি মেশিন ধ্বংস করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ