শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:০১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

করিমগঞ্জে বিভিন্ন সরকারি অফিস পরিদর্শন করেন এডিসি জেনারেল
মোবারক হোসে, কিশোরগঞ্জ প্রতিনিধি / ৪৫ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার বিভিন্ন সরকারি অফিস এবং বিভিন্ন সরকারি উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন
কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আব্দুল্লাহ আল মাসউদ।

জানা যায়,২২ জুন সকালে জেলার করিমগঞ্জ উপজেলার ‘উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা’ এর অফিস পরিদর্শন করেন। এ সময়ে তিনি অফিসের হাজিরা খাতা, বিভিন্ন রেজিষ্টার , পত্রজারি/পত্রপ্রাপ্তি রেজিস্টার যাচাই করেন। তাছাড়া প্রকল্প বাস্তবায়ন অগ্রগতি পর্যবেক্ষণ ও যাচাই করে সরকারি কাজে স্বচ্ছতা আনয়ন, কর্মতৎপরতা বৃদ্ধি এবং প্রকল্প বাস্তবায়নে গতি সঞ্চারিত করার জন্য পরামর্শ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাব তসলিমা নূর হোসেন, কালেক্টরেটের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মাহামুদুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সহ সংশ্লিষ্ট সবাই শারীরিক দূরত্ব বজায় রেখে উপস্থিত হন।

পরবর্তীতে বেলা ১.৩০টায় উপজেলার ‘আমার বাড়ি আমার খামার’ অফিস পরিদর্শন করে চলমান সকল কার্যক্রম যাচাই বাছাই করেন এবং ঋণ প্রদান ও ঋণ আদায়ের অগ্রগতি পর্যবেক্ষণ করেন। সেই সাথে অফিসে স্বাস্থ্যবিধি মানা, সামাজিক দূরত্ব নিশ্চিত করা এবং অফিস পরিস্কার-পরিচ্ছন্ন রাখারও পরামর্শ প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব তসলিমা নূর হোসেন, অফিসার সমন্বয়কারী অফিসারসহ অন্যান্য ফিল্ড সুপারভাইজার ও মাঠ সহকারীগণ উপস্থিত ছিলেন। অফিস পরিদর্শন শেষে তিনি সরেজমিনে জাফরাবাদ ইউনিয়নের এইচবিবি (HBB) এবং এলজিএসপি এর রাস্তা পরিদর্শন করেন এবং রাস্তার গুণগত মানে সন্তুষ্টি প্রকাশ করেন। ভবিষ্যতে এ সকল প্রকল্পের সার্বিক কার্যক্রমের গুণগত মান আরও ভালো করার পরামর্শ প্রদান করেন। এ সময় জাফরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান সাইফ উদ্দিন ফকির উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ