রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:০৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

ডিবির হাতে চাঁপাইনবাবগঞ্জে ৪লাখ ৮০হাজার ভারতীয় জালরুপি প্রিন্টারসহ ৪ যুবক গ্রেপ্তার
রিপোর্টার / ২৮ বার
আপডেট : রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বাটাগ্রাম ও বড়গাছি বাজার এলাকায় জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে ৪ লাখ ৮০ হাজার ভারতীয় জালরুপিসহ ৪জন যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ফুটানী বাজার আলালপুর গ্রামের মো. দুলাল হকের ছেলে মো. জিহাদ রানা (১৯), ছোট জামবাড়িয়া এলাকার মফিজ উদ্দিনের ছেলে মো. নবী উল্লাহ (২৪), দুর্গাপুরের শফিকুল ইসলামের ছেলে মো. আব্দুস সামাদ (২৪) ও ধরমপুর মান্নুর মোড়ের বাবুল হোসেনের ছেলে আল-আমিন ওরফে বাইতুল ইসলাম মিশুক (১৮)।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসপি এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় গত রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শিবগঞ্জের বাটাগ্রাম ও বড়গাছি বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪ লাখ ৮০ হাজার ভারতীয় জালরুপি, একটি প্্িরন্টার, মেমোরিকার্ডসহ ৪ যুবককে গ্রেপ্তার করা হয়।

এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম এর নেতৃত্বে এসআই আজগর, এসআই আরিফসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স অভিযানটি পরিচালনা করে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান ওসি বাবুল উদ্দিন সরদার।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ