বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৪৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

আগামী পৌর মেয়র প্রার্থী সুজনের পূজা মন্ডপ পরির্দশন
সোহেল রানা নিজস্ব প্রতিবেদক / ৫২ বার
আপডেট : বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০

হিন্দু ধর্মের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজার মন্ডপ পরির্দশন করলেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক,আগামী তানোর আওয়ামী লীগ দলীয় মেয়র মনোয়ন প্রত্যাশী জনাব আবুল বাশার সুজন।

চলতি মাসের ২৫ অক্টোবর শনিবার বিকাল থেকে রাত পর্যন্ত তানোর পৌর এলাকার প্রায় সব ক’টি পূজামণ্ডপ পরির্দশন,নগদ অর্থ সহায়তা এবং পূজা উদযাপন কমিটির নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন সুজন।

সুজন বলেন,,,ধনী,গরীব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমান ভাগে ভাগাভাগি করতে পারে।
সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। “অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দরের আরাধনা,সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে শারদীয় দুর্গোৎসবের প্রধান বৈশিষ্ট্য। “ধর্ম যার যার, উৎসব সবার – তাই আমরা সবাই একসঙ্গে উৎসব পালন করব। বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি।”বাংলাদেশে আবহমানকাল থেকে একসঙ্গে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান ধর্মাবলম্বী মিলেমিশে বসবাস করে আসছে। সম্মিলিত প্রচেষ্টায় সাম্প্রদায়িক ভেদাভেদ ভুলে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রীষ্টান তথা সকল ধর্ম বর্ণ নির্বিশেষ সকলেই এই উৎসবে সামিল হই।

তিনি আরো বলেন,,আমি শারদীয় দুর্গোৎসবের সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি এবং হিন্দু সম্প্রদায়ের সকলকে শারদীয় শুভেচ্ছা জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ