মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০২:১৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

২৪ ঘন্টা সকল প্রকার মাদক মিলে তানোর সদর ঠাকুর পুকুর.. সাহেবের পরিবারে
সোহেল রানা নিজস্ব প্রতিবেদক: / ৮৫ বার
আপডেট : মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

রাজশাহী তানোর পৌর ৪ নং ওয়ার্ড ঠাকুর পুকুর তথা উপজেলা কেম্পাশের পিছনে জন্ম লগ্ন বসে মাদকের হাটবাজার তানোর থানার পুলিশ একাধিক বার অভিযান চালিয়েও র্নিমূল হচ্ছেনা মাদক ব্যবসা।

ঠাকুর পুকুরের ২-৩ টি পরিবারের সদস্যদের মিয়েরা চালায় মাদক ব্যবসা তাদের নামে রয়েছে ডজন ডজন মামলা তার পরেও থেমে নেই তারা অভিনবো কায়দায় চালাই মাদক কারবারি।

উল্লেখ্য যে ঠাকুর পুকুর ২-৩ টি পরিবারের মিয়ে সদস্যদের বিয়ে দিয়ে নিজ ঘর-জামায় করে রেখেছেন জামায়দের,আর ওই মিয়েরাই চালাই মাদক ব্যবসা।
এমন একটা সময় ছিলো তাদের পরিবারে খাবার জুটতো না,,,,,, আর এখন তাদের পরিবারের কাছে দুটি মটর সাইকেল তাউ আবার Apache ও palsar তাদের ঠাঁট বাট দেখলে মনে হয় জমিদারও ফেল।

এলাকা বাসী জানায়,এলাকায় এখনও প্রকাশ্যে মাদক বিক্রি হচ্ছে নতুন, নতুন কৌসলে,দারশে চলছে সামাজিক বিরোধী মাদক ব্যবসা দেখে মনে হচ্ছে দেখারকেউ নাই, থানার পুলিশ একাধিকবার তাদের ধরে নিয়ে গেলেও জেল থেকে ফিরে এসে আবার শুরু করে মাদক ব্যবসা। এলাকা বাসী নিরব ভূমিকা পালন করেন, কারন হিসাবে স্থানীয়রা বলেন ওরা খুব শক্তিশালী ওদের বিরুদ্ধে কথা বল্লেই ধর্ষণ ও মাদক মামলায় ফাঁসিয়ে দিবে আর এজন্যই কেউ কথা বলে না।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসান বলেন,
তানোরে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত ব্যক্তিদের আটক করা সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতার চলমান রয়েছে কিছুদিন আগেই ঠাকুরপুকুর থেকে মাদক ব্যবসায়ী ইমরান ও ইমনকে গ্রেপ্তার করা হয়েছে। ঠাকুরপুকুর মাদক নির্মূল করার জন্য অভিযান চলমান রাখা হয়েছে খুব শিগগিরই এদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এলাকার সচেতন নাগরিকরা বলেন, এ ভাবে চলতে থাকলে সামাজ শেষ হয়ে যাবে। তাই সমাজের সব সচেতন নাগরিকদের এক কাতারে মিলিত হতে হবে এবং সকলকে এ বিষয়ে এ গিয়ে অাসতে হবে গনসচেতন বৃদ্ধি করতে হবে তাহলে দুর হবে নিজ নিজ এলাকার মাদক। সচেতন নাগরিকদের দাবী জরুরী ভাবে সঠিক তদন্তের মাধ্যমে মাদক বিক্রি কারীদের তালিকা করা হোক এবং তাদের বিচার করা হোক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ