শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা -মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী সুমন চাকলাদার
তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী প্রতিনিধি / ৫০ বার
আপডেট : শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০

সনাতন ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সরিষাবাড়ী পৌর- নির্বাচনে আওয়ামীলীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী পৌরবাসীর অহংকার সরিষাবাড়ী পৌর যুবলীগের সাধারন সম্পাদক সুমন চাকলাদার জানান হিন্দু ধর্মাবলম্বী সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

প্রতি বছরের ন্যায় এ বছরও জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আটটি ইউনিয়ন ও একটি পৌরসভার চল্লিশটি পূজা মন্ডপে যথাযথ উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে জেনে আমি আনন্দিত।
আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা আয়ােজনের মধ্যদিয়ে দুর্গাপূজা উদযাপন করে আসছে। দুর্গাপূজার সাথে মিশে আছে আবহমান বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি। ধর্মীয় উৎসবের পাশাপাশি দুর্গাপূজা দেশের জনগণের মাঝে পারস্পরিক সহমর্মিতা ও ঐক্য সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। শারদীয় দুর্গাপূজা সকল শ্রেণী পেশার মানুষের জন্য আনন্দময় হয়ে উঠুক; ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দের বন্ধন আরাে সুসংহত হােক এ কামনা করি।

করােনা ভাইরাস এর সংক্রমন জনিত কারণে এ বছর স্বাস্থ্যবিধি অনুসরন করে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হবে। ধর্মীয় আচার অনুষ্ঠান পালনকালে স্বাস্থ্যবিধি মেনেচলা এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করার বিষয়ে বিশেষ ভাবে সচেতন হতে হবে। আসন্ন শীতকালে করােনা ভাইরাস সংক্রমনের দ্বিতীয় ঢেউকে নিয়ন্ত্রণে সংশ্লিষ্ট সকলে সচেতন হব এই প্রত্যাশা রাখছি। মানবতাই ধর্মের শাশ্বত বাণী। ধর্ম মানুষকে সত্য ও কল্যাণের পথে আহ্বান করে, অন্যায় ও মন্দ থেকে দূরে রাখে এবং শান্তির পথ দেখায়। তাই ধর্মীয় অনুশাসন মেনে চলার পাশাপাশি এ সময়ে আমরা দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াবাে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ