বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৩৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোরে ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।
বেনজির আহমেদ / ৫২ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

আওয়ামী লীগে কোন মির্জাফরের জায়গা হবেনা ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভায় এমপি ফারুক চৌধুরী

আওয়ামী লীগে কোন মির্জাফর মোস্তাকদের জায়গা হবেনা, একদিন আওয়ামী লীগের ভিতরে থাকা খন্দকার মোশতাকরা বিএনপির সাথে আঁতাত করে বঙ্গবন্ধুর সপরিবারকে হত্যা করেছিলো, যার জন্য আওয়ামী লীগ প্রায় ২১বছর রাজনীতির মাঠে ঠাই পায়নি, যারা বঙ্গবন্ধুর ছায়া তলে আওয়ামী লীগের ছায়া তলে ছিলো তাঁরাই বঙ্গবন্ধুর সাথে আওয়ামী লীগের সাথে বেঈমানী করে বঙ্গবন্ধুর সপরিবারকে নিষ্ঠুরভাবে হত্যা করেছিলো। ঠিক তেমনি তানোরের আওয়ামী লীগে কিছু খন্দকার মোশতাক মির্জাফর রয়েছে। যা ইতিমধ্যে তাদের চিহ্নিত করা হয়েছে। অচিরেই তাদের বিরুদ্ধে দলীয় সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

যে হাতুড়ির কোন সংগঠন নাই, যে হাতুড়ি নিজে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে আর সেই হাতুড়ি নিয়ে আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে ভোট করছে তাঁরা। তারা জানেনা নৌকার বৈঠা কতবড়, এবার পৌরসভা নির্বাচনে তা দেখানো হবে বলে তিনি উপস্থিত নেতাকর্মী সমর্থকদের উদ্দ্যেশে আরো বলেন, আপনারা কারো কথাই কান না দিয়ে আওয়ামী লীগের সাথে থাকুন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে থাকুন, ইনশাআল্লাহ আপনাদের ভাগ্যের পরিবর্তন ঘটবে বলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের জন্য দোয়া চান এমপি ওমর ফারুক চৌধুরী।

তানোর পৌরসভার ৪,৫,ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ অক্টোবর বুধবার দুপুরে তানোর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত বর্ধিত সভা অনুষ্ঠানে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিনে সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান। বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু। বিশেষ অতিথি রামকমল সাহা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।বিশেষ অতিথি আবুল বাসার সুজন, বিশিষ্ট ব্যবসায়ী ও বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি। বিশেষ অতিথি আব্দুল আহাদ, সহসভাপতি তানোর পৌর আওয়ামী লীগ।

এছাড়াও বর্ধিত সভাটি সঞ্চালনা করেন তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার। পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, সরনজাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক, কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, তানোর পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা মহিলা লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, আওয়ামী লীগ নেতা স্বপন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর নাহিদ হোসেন, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদার, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ প্রমূখ সহ উপজেলা আওয়ামী লীগের ও পৌর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।
২১অক্টোবর /২০২০ইং

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ