শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৯:০৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

গাজনা ইউপি চেয়ারম্যান হলেন গোলাম কিবরিয়া
সুজল খাঁন, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ / ২১ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

মধুখালী উপজেলার গাজনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নব নির্বাচিত স্বতন্ত্র প্রার্থী মোঃ গোলাম কিবরিয়া আনারস প্রতীকে ৪ হাজার ৮৯৬ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সুখেন মজুমদার নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ০৬৩ ভোট।

মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে মধুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আজিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে নির্বাচন। নির্বাচনে মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল ৯টায় শুরু হওয়া টানা ভোটগ্রহণ শেষ হয় বিকাল ৫টায়।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানা গেছে, গাজনা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১৫ হাজার ৪৬৫ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৮৪০জন ও নারী ভোটার ৭ হাজার ৬২৫ জন। মোট ১২ হাজার ২২৯ জন ভোটার ভোট প্রদান করেন।

মোট ৯টি ভোটকেন্দ্রের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ২ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন। এছাড়া স্ট্রাইকিং ফোর্স, বিজিবি ও র‌্যাব দায়িত্ব পালন করেন।

এদিকে বিজয়ী প্রার্থী গোলাম কিবরিয়া তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, আমার এ বিজয়, জনগণের বিজয়। আমি সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রেখে মাদক নির্মূলে সচেষ্ট থাকবো। আমি যেন সততার সাথে দায়িত্ব পালন করতে পারি এজন্য আপনাদের সকলের সহযোগিতা চাই।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ