সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

বেলাব প্রেসক্লাব নির্বাচনে জলিল সভাপতি, সম্পাদক হানিফ নির্বাচিত
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ৪৯ বার
আপডেট : সোমবার, ১২ এপ্রিল ২০২১

নরসিংদীর বেলাব উপজেলা ত্রি-বার্ষিক প্রেসক্লাব নির্বাচনে সভাপতি হিসেবে সমকাল প্রতিনিধি শেখ আঃ জলিল এবং সাধারণ সম্পাদক দৈনিক যায় যায় কাল পত্রিকার সম্পাদক মোঃ আশিকুল ইসলাম হানিফ জয় লাভ করেন। আজ সোমবার (১৯ অক্টোবর) অনুষ্ঠিত প্রেসক্লাব নির্বাচন (২০২০-২০২৩) আগামী তিন বছরের জন্য এ কমিটি ঘোষনা করা হয়েছে। বাকি পদে কোন প্রার্থী না থাকায় সভাপতি ও সম্পাদক পদে নির্বাচন হয়। অবশিষ্ট পদ গুলো যোগ্যতা অনুযায়ী দেয়া হবে বলে জানান।

সভাপতি হিসেবে শেখ আঃ জলিল, মোঃ আমিনুল হক, মোঃ দুলাল সরকার এবং সাধারন সম্পাদক হিসেবে আশিকুর রহমান হানিফ, হাজী মোঃ শফিকুল ইসলাম শফিক প্রতিদ্বন্দ্বীতা করেন। ১০ ভোটের ব্যবধানে শেখ আঃ জলিল সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে। সাধারন সম্পাদক হিসেবে আশিকুর রহমান হানিফ এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন হাজী শফিকুল ইসলাম শফিক।

সাধারন সম্পাদক হিসেবে আশিকুর রহমান হানিফ ১৪ ভোটের ব্যবধানে বিজয় লাভ করে। বিগত দুই দুই বার সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছিলেন মোশারফ হোসেন নিলু কিন্তু গঠনতন্ত্রে দুই বারের বেশী সভাপতি হিসেবে দাড়াতে না পাড়ায় তিনি প্রধান নির্বাচন কমিশন হিসেবে দায়িত্ব পালন করেন। তার সহযোগী হিসেবে দায়িত্ব পালন করেন দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মেরাজুল ইসলাম ভূইয়া মাছুম এবং দৈনিক সকালের সময় প্রতিনিধি রমজান আলী জুয়েল।

নির্বাচিত সভাপতি শেখ আঃ জলিল জানান, আমি সবাইকে সাথে নিয়ে প্রেসক্লাবের উন্নয়নে কাজ করে যাব। তাই প্রেস ক্লাবের সবার সহযোগীতা কামনা করছি। এ নির্বাচনে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা শরমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শমসের জামান ভূঁইয়া (রিটন), উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃবেলাল হোসেন।

আরো উপস্থিত ছিলেন, সদর ইউপি চেয়ারম্যান মোঃ গোলাপ মিয়া চর উজিলাব ইউপি চেয়ারম্যান প্রফেসর আখতারুজ্জামান, বেলাবো থানা অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন পলাশ, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাজহারুল পারভেজ মন্টিসহ মাধবদী, রায়পুরা, শিবপুর, মনোহরদী, প্রেসক্লাবের সভাপতি/ সাধারণ সম্পাদক সহ নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ