শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

লং মার্চে হামলার প্রতিবাদে বাম গনতান্ত্রিক জোটের মানবন্ধন ও প্রতিবাদসভা
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৬৮ বার
আপডেট : শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

ফেনীতে ধর্ষন বিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদসভা করেছে বাম গনতান্ত্রিক জোট রাজশাহী।রোববার ( ১৮ অক্টোবর) বিকেলে নগরীর গনকপাড়া মোড়ে এ প্রতিবাদসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রাকসুর সাবেক ভিপি ও বাংলাদেশের কমিউনিনস্ট পার্টি রাজশাহী জেলার সাধারণ সম্পাদক রাগিব আহসান মুন্নার সভাপতিত্বে প্রতিবাদসভায় বক্তব্য রাখেন, সিপিবি রাজশাহী জেলার সভাপতি কমরেড এনামুল হক, গনসংহতি আন্দোলনের রাজশাহী জেলার সমন্বয়ক মুরাদ মোর্শেদ প্রমুখ।

বক্তারা পুলিশ প্রহরায় শান্তিপূর্ণ লংমার্চে হামলার তীব্র নিন্দা জানান।কমরেড রাগিব আহসান মুন্না বলেন, আশ্চর্যের ব্যাপার,বিস্মিত হবার বিষয় যখন শান্তিপূর্ণ লংমার্চ ফেনীতে পৌছায় তখন তাদের উপর পুলিশ প্রহরায় ন্যাক্কারজনক হামলা করা হয়।

অন্যদিকে রাজশাহী শহরে পুলিশের ব্যবস্থাপনা ধর্ষণ বিরোধী সমাবেশ করা হয়, যা শুধু আমাদের নয় সারা দেশবাসীকে হতবাক ও বিস্মিত করেছে।

শান্তিপূর্ণ লংমার্চে অংশগ্রহনকারীদের উপর সরকারী দলের ইন্ধনে হামলা করা হয়। তাদের হামলায় ছাত্র-ছাত্রীদের রক্তে ফেনী রঞ্জিত হয়েছে। কিন্তু হামলা হুমকি দিয়ে কোনদিন আন্দোলন থামানো যায় না।

আমরা ধর্ষকদের বিরুদ্ধে আন্দোলন তীব্রতর করবো এবং দেশ ও দেশের মানুষদের বিরুদ্ধে যারা ষড়েন্ত্রে লিপ্ত তাদের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম এগিয়ে নিয়ে যাবো।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ