শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:৩৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ-২০২০ইংলিশ
ইমাম হাসান জুয়েল,চাপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ৩৬ বার
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

আজ শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ আয়োজিত নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চাঁপাইনবাবগঞ্জ ক্লাব( টাউন ক্লাব) গিয়ে শেষ হয় এবং সমাবেশ করে। অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শেখ মোঃ মিজানুর রহমান, কমান্ড্যান্ট(এসপি), আরআরএফ,রাজশাহী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, সমাজ সেবক মুক্তিযোদ্ধা মনিম উদ-দৌলা চৌধুরী, প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেন,চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোজাফফর হোসেন,সাংবাদিক ডাবলু কুমার ঘোষ।
শাহনেয়ামতুল্লাহ,কলেজের প্রভাষক নওশেবা নেহা,সান্ত্বনা হক শান্তা,জেলা পরিষদ সদস্য,মোঃ মুখলেসুর রহমান,সহ সভাপতি চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।বক্তারা ধর্ষণ ও নির্যাতন দমনে সামাজিক সচেতনতা বাড়াতে নিজ,নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহব্বান জানান,এছাড়া সামাজিক অবক্ষয় রোধ করতে স্কুলের ছেলেমেয়েদের হাতে এন্ড্রয়েড ফোন না দিতে অভিবাবকদের প্রতি অনুরোধ করেন।উল্লেখ্য যে আজ ৫ টি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে একযোগে পালিত হচ্ছে বিট পুলিশিং এর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ