শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

আসন্ন শারদীয় দূর্গাপুজার শুভেচ্ছা জানিয়েছেন এমপি ফারুক চৌধুরী
সোহেল রানা নিজস্ব প্রতিবেদক: / ১৩২ বার
আপডেট : শুক্রবার, ০৫ মার্চ ২০২১

শারদীয় দূর্গাপুজার উপলক্ষে তানোর-গোদাগাড়ীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন,সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী-১ সংসদ সদস্য,তানোর গোদাগাড়ীর পোড়া মাটির সন্তান,উন্নয়নের রূপকার আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

হিন্দু ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শ্রী শ্রী দূর্গা পূজায় হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়ে এমপি ফারুক চৌধুরীর বাণীতে তিনি বলেন: দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি আজ সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমাদের জাতীয় ঐক্য চেতনায় এটি একটি মহামিলনোৎসব। এই শুভ দিনে আমাদের তানোর-গোদাগাড়ী সহ দেশবাসী সবাইকে জানাই শারদীয় শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

তিনি আরো বলেন,,,ধনী,গরীব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমান ভাগে ভাগাভাগি করতে পারে।
সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। “অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দরের আরাধনা,সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে শারদীয় দুর্গোৎসবের প্রধান বৈশিষ্ট্য। “ধর্ম যার যার, উৎসব সবার – তাই আমরা সবাই একসঙ্গে উৎসব পালন করব। বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি।”বাংলাদেশে আবহমানকাল থেকে একসঙ্গে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান ধর্মাবলম্বী মিলেমিশে বসবাস করে আসছে। সম্মিলিত প্রচেষ্টায় সাম্প্রদায়িক ভেদাভেদ ভুলে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রীষ্টান তথা সকল ধর্ম বর্ণ নির্বিশেষ সকলেই এই উৎসবে সামিল হই।

এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে যাচ্ছেন এমপি ফারুক চৌধুরী।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ