সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৪৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

মানিকগঞ্জে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ৮৩ বার
আপডেট : সোমবার, ৩০ নভেম্বর ২০২০

মানিকগঞ্জ সদর উপজেলার আন্ধারমানিক এলাকা থেকে বেশ কিছু দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপও জব্দ করা হয়।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয় বলে জানান মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা।

এ সময় তিনি বলেন, বৃহস্পতিবার রাতে সদর উপজেলার আন্ধারমানিক এলাকার চেকপোস্টে হরিরামপুরমুখী একটি পিকআপের গতিরোধ করার জন্য সিগন্যাল দেয়া হয়। পুলিশের দেয়া সিগন্যাল দেখে পিকআপটি থামার সঙ্গে সঙ্গে ৩-৪ জন লোক দৌড়ে পালিয়ে যায়। এ সময় ওই পিকআপে থাকা চালকসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। তারা জানায় গ্রেফতার ব্যক্তিরা ডাকাতির উদ্দেশে যাচ্ছিল।

এরপর তাদের দেয়া তথ্যমতে পিকআপের কেবিন থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি লোহার শাবল, লোহার হাসুয়া, কাঠের বাট, বেশ কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। গ্রেফতার ব্যক্তি ও পালিয়ে যাওয়া ব্যক্তিদেরকে আসামি করে এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ব্যক্তিরা হলেন- রাজবাড়ীর কালুখালী উপজেলার সাদারচর এলাকার আলিমুদ্দিনের ছেলে পলাশ ফকির (৪০) এবং রংপুর জেলার পীরগাছা উপজেলার রাম গোপাল এলাকার আবুল হোসেনের ছেলে রাশেদ মিয়া (২৫)। ঢাকার সাভারের গেন্ডা এলাকার একটি ভাড়া বাড়িতে একত্রে থাকতেন তারা।

পলাশ ফকির এবং রাশেদের সাথে ডাকাতির উদ্দেশে থাকা পালিয়ে যাওয়া অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ