বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:১১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল অালমের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি : / ১২ বার
আপডেট : বুধবার, ২১ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি মো. শরীফুল অালম সিআইপি’র অাশু রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) বাদ জুম্মা উপজেলার ছয়সূতী ইউনিয়নের রড়ছয়সূতী আরব আলী খান চকবাজারে জিয়া পরিষদের আঞ্চলিক কার্যালয়ে ছয়সূতী ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, কৃষকদল, শ্রমিকদল ও ওলামাদলের যৌথ উদ্যোগে মো. শরীফুল আলমের রোগ মুক্তি কামনায় এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা বিএনপি’র সহ- সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানবজমিন কুলিয়ারচর প্রতিনিধি এডভোকেট মো. শাহ্ অালম, উপজেলা শ্রমিকদলের সভাপতি মো. নজরুল ইসলাম, ছয়সূতী ইউনিয়ন সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, ছয়সূতী ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মো. জাহের মিয়া, সহ- সভাপতি বাক্কি মিয়া, সাধারণ সম্পাদক মো. ফরিদ মিয়া, ৫নং ওয়ার্ড বিএনপি’র সহ- সভাপতি মো. খোকন মিয়া, বিএনপি নেতা মো. শাফি উদ্দিন, পাশসা মিয়া, কাউসার মিয়া, ফায়েজ মিয়া, ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো. সাইফুল ইসলাম, সহ- সভাপতি মো. রতন মিয়া, সাংগঠনিক সম্পাদক বাদল মিয়া, ৫নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো. শাহ্ অালম ও ছয়সূতী ইউনিয়ন ওলামাদলের সভাপতি হুসাই অাহমেদ ইকবালসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এছাড়াও সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. মাইন উদ্দিন ও মোঃ নাঈমুজ্জামান নাঈম প্রমুখ।

দোয়া মাহফিলে মো. শরীফুল অালমের অাশু রোগ মুক্তি কামনায় এবং বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে একই সঙ্গে দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মরহুম হযরত মাওলানা ছানাউল্লাহ জামে মসজিদের খতিব হযরত মাওলানা মুফতি হুসাইন অাহমেদ।

এ ছাড়াও উপজেলার বিভিন্ন মসজিদে জুম্মার নামাজের পর পৃথক পৃথক ভাবে মো. শরীফুল অালমের অাশু রোগ মুক্তি কামনায় মহান অাল্লাহর কাছে বিশেষ মোনাজাত করা হয়।

দলীয় নেতা কর্মীদের সূত্রে জানা যায়, মো.শরীফুল আলম কোভিড-১৯ করোনায় আক্রান্ত হওয়ায় তার পরিবারের সদস্যদের পক্ষ থেকে এই মানুষটির জন্য দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের কাছে দোয়া চেয়েছেন। আল্লাহ যেন উনাকে সুস্থতা দান করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ