বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত
বিল্লাল হোসেন, নিজেস্ব প্রতিবেদক ; / ৩৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে গজারিয়া ইউপি পরিষদ মাঠে এ সমাবেশের উদ্বোধন করে বক্তব্য রাখেন পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা ও প্রধান অতিথি পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

উক্ত ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম আলমগীরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন পলাশ উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, নরসিংদী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরসিন্দুর ইউপির সাবেক চেয়ারম্যান বজলুল করীম পাঠান,উপজেলা কৃষক লীগের আহবায়ক আমিনুল ইসলাম, গজারিয়ায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন স্বপ্ন, যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন বলেন, আসন্ন গজারিয়া ইউপি চেয়ারম্যান নির্বাচনে দলীয়ভাবে মনোনয়ন দিয়ে যাকে নৌকা প্রতীক দেওয়া হবে তারপক্ষে সবাইকে কাজ করতে হবে। পলাশ উপজেলায় আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপির নেতৃত্বে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ আছে। তাই আসন্ন নির্বাচনে দলীয় প্রার্থীকে জয়ী করতে সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। এখানে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করার সুযোগ নেই। যারা দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে কাজ করবে তাদের দল থেকে বহিষ্কার করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ