মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

পলাশে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ১৪৮ বার
আপডেট : মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১

নরসিংদীর পলাশে তানিয়া আক্তার (২২) নামে এক গৃহবধূর গলায় ওড়নায় প্যাচানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১৪ অক্টোবর) সকালে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ পলাশের তেলিখোলা পাড়ার স্বামীর বাড়ী থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে করে থানা পুলিশ। নিহত তানিয়া আক্তার তেলিখোলা পাড়ার সৌদি প্রবাসী মোঃ আব্দুল্লার স্ত্রী।

নিহত তানিয়ার আক্তারের বাবা উত্তর চরপাড়ার আসাদ মিয়া জানান, ২ বছর আগে কফিল উদ্দিনের প্রবাসী ছেলে আব্দুল্লার সাথে তার মেয়ের বিয়ে হয়। তারপর বিদেশে চলে যাওয়ার পর তানিয়ার শাশুড়ী বলে মানুষ বিয়ে করলে ছেলের শশুর বাড়ি থেকে অনেক কিছু দেয়। আমার মেয়েকে বিয়ে দেওয়ার সময় পাঁচ ভরি স্বর্ণ দিয়েছে আমি দিতে পারিনি। তার ছেলেকে কিছু দেওয়া হয়নি এসব বলে তাকে জালা যন্ত্রণা করত। প্রথম প্রথম স্বামী কোন কিছু দাবী না করলেও একবার ৭০ হাজার টাকা বাপের বাড়ী থেকে নিয়ে আসার কথা বলে। কিন্তু আমি সেই টাকা দিতে অস্বীকৃতি জানাই।

সম্প্রতি স্বামীর বাড়িতে মোবাইল চার্জ দিতে গিয়ে মাটিতে পরে নষ্ট হয়ে যায়। এ নিয়ে বাপের বাড়ী থেকে মোবাইল এনে দিতে হুমকি দেয় তানিয়ার স্বামী। আমি বলেছি মোবাইল নিয়ে আসলে ঠিক করে দিবো। তিনি আরো জানান, শশুর বাড়ীর লোকজন আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর আমি এ এঘটনায় মামলা দায়ের করবো। নিহত তানিয়ার শশুরবাড়ীর লোকজনের সাথে কথা বলতে চাইলে কোন কথা বলেনি।

পলাশ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ