রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৪৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইলে আ’লীগের নেতা-কর্মীদের নির্যাতন, হামলা, মামলার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত
ছাদেকুর রহমান রতন, (তাড়াইল) কিশোরগঞ্জ প্রতিনিধি: / ৮১ বার
আপডেট : রবিবার, ২৫ অক্টোবর ২০২০

বাংলাদেশ আ’লীগ কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনটিকে দুষ্কৃতীকারীদের কালো থাবা থেকে রক্ষা এবং আওয়ামীলীগের নেতা-কর্মীদের উপর নির্যাতন, হামলা, মামলা’র প্রতিবাদে কর্মী সমাবেশ করেছে তাড়াইল উপজেলা আওয়ামীলীগ।

শনিবার (১০ অক্টোবর ২০২০) বেলা ৩টায় উপজেলা আ’লীগের কার্যালয়ের সামনে এ বিশাল কর্মি সমাবেশ অনুষ্ঠিত হয়। তাড়াইল উপজেলা আ’লীগের সভাপতি আজিজুল হক ভুঁইয়া মোতাহারের সভাপতিত্বে ও উপজেেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাইফ উদ্দীন কাজল ইদ্রিসের সঞ্চালনায় উক্ত কর্মী সমাবেশে বক্তারা বলেন, কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনটিকে দুষ্কৃতিকারীদের কালো থাবা থেকে আমাদের রক্ষা করতে হবে।
তাড়াইল-করিমগঞ্জ উপজেলা আ’লীগকে ধ্বংস করার জন্য একটি কুচক্রীমহল উঠেপড়ে লেগেছে। তাই তারা হামলা মামলা দিয়ে আমাদের নেতা-কর্মীদের হয়রানি করছে। এসব ষড়যন্ত্রকারীদের কালো থাবা থেকে তাড়াইল উপজেলা আ’লীগকে রক্ষা করতেই আজকের এই কর্মী সমাবেশের আয়োজন করা হয়েছে। এই কর্মী সমাবেশ থেকে আমাদের অঙ্গিকার করতে হবে যে কোনো চক্রান্তকে আমরা প্রতিহত করবো।
এসময় বক্তব্য রাখেন, আ’লীগ নেতা আবদুল হক ভুঁইয়া, উপজেলা জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা জিয়াউর রহমান, দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা গোলাপ হোসেন ভুঁইয়া, তাড়াইল উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির ভুঁইয়া, আফরোজ আলম ঝিনুক, উপজেলা কৃষকলীগ সভাপতি ইসলাম উদ্দিন ফয়সাল, উপজেলা যুুুুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আ’লীগ নেতা হাজী দেলোয়ার হোসেন ফুলমিয়া, উপজেলা রাউতি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন আজম, তালজাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন জুয়েল, উপজেলা জাওয়ার ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল কাইয়ূম, উপজেলা ছাত্রলীগের এক নিষ্ঠ কর্মী তানিম বিল্লাহ, হুমায়ূন কবির, আকাশ, তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারী কলেজের যুগ্ম আহ্বায়ক মাহতিম জয়, উপজেলা ছাত্রলীগ কর্মী সাজ্জাদ হোসেন সানি প্রমূখ।
এ ছাড়াও উপজেলা আ’লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ উক্ত কর্মী সমাবেশে অংশগ্রহণ করেন।
বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভূঁইয়া মোতাহার বলেন, আমার পরিবারের বিরুদ্ধে, আমার এবং তাড়াইলের আওয়ামীলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র চলছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকা সত্যেও আওয়ামীলীগের নেতা-কর্মীদের উপর নির্যাতন, হামলা, মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। তিনি বলেন এই দিন দিন না, আরও দিন আছে। দলের নেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকুন। সময়ে এর জবাব দেয়া হবে। হামলা মামলা দিয়ে আওয়ামিলীগকে দাবিয়ে রাখা যাবে না। আওয়ামিলীগ নেতা-কর্মীদের উপর নির্যাতনের বিষয়টি প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জানানো হবে।
উপজেলার ৭টি ইউনিয়নের নেতা-কর্মীরা প্রতিবাদ সভায় অংশগ্রহণ করে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ