শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৬:১৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নড়াইলে এবার ৫৪৪টি দুর্গা পূঁজা অনুষ্ঠিত হবে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ / ৩০ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

নড়াইলে আসন্ন শারদীয় দুর্গা উৎসব সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্নের লক্ষ্যে বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার টাউন কা’লীবাড়ী মন্দির প্রাঙ্গনে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা পূঁজা উদযাপন পরিষদ, নড়াইল শাখার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক আনজুমান আরা এতে প্রধান অতিথি ছিলেন।

বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ, নড়াইল জেলা শাখার সভাপতি অশোক কুমার কুন্ডুর সভাপতিত্বে সভায় জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জিপি এ্যাডঃ অচিন কুমার চক্রবর্তী, বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ, নড়াইল জেলা শাখা সাধারণ সম্পাদক কোমল আখি বিশ্বাস, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ, নড়াইলের সভাপতি মলয় কান্তি নন্দী, পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, পূঁজা উদযাপন পরিষদ সদর উপজেলা শাখার সভাপতি নিখিল সরকার জেলা পূজাঁ উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, বিভিন্ন পূঁজা কমিটির কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, এ বছর জেলায় ৫৪৪টি দুর্গা পূঁজা অনুষ্ঠিত হবে। দুর্গা উৎসব সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন করতে প্রতিটি মন্ডবে পুলিশ, আনসার মোতায়েন করা হবে, পাশাপাশি র‌্যাব ও পুলিশের ষ্ট্রাইকিং ফোর্স কাজ করবে এবং প্রতিটি উপজেলায় ১টি করে মোবাইল টিম থাকবে। ক’রোনার ভা’ইরাস সং’ক্র’মণের কারণে স্বাস্থ্যবিধি মেনে জনসমাগম এড়ি’য়ে চলতে হবে এবং প্রতিটি পুজাঁ কমিটিকে স্বা’স্থ্য সুরক্ষার ব্যাবস্থা করতে হবে।

এসময় প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার প্রদানের আ’শ্বাস প্রদানসহ এবং প্রশাসনকে সকল প্রকার সহযোগিতার জন্য জেলা পূজাঁ উদযাপন পরিষদ ও পূজাঁ কমিটির নেতৃবৃন্দকে অনুরোধ জানানো হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ