শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

মানিকগঞ্জে এক শিশুকে ধর্ষণের চেষ্টা, আটক ১
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ৫৮ বার
আপডেট : শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

মানিকগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের নারাঙ্গাই এলাকায় এক ৮ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মো. আব্দুল জলিল নামের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

আটককৃত মো. আব্দুল জলিল ঘিওর উপজেলার বানিয়াজুরি ইউনিয়নের উত্তর তরা গ্রামের মো. লালন মিয়ার ছেলে। সে পেশায় সে একজন প্রাইভেটকার চালক।

রবিবার (১১ অক্টোবর) দুপুর দেড়টার দিকে নারাঙ্গাই এলাকার ইমরান হোসেন রতনের গ্যারেজে গাড়ি মেরামত করতে এসে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটির চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে এসে ধর্ষক মো.আব্দুল জলিলকে আটক করে সদর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

শিশুটির মা জানান, নারাঙ্গাই এলাকায় দীর্ঘদি যাবৎ ভাড়া থাকেন তারা। ভাড়াবাড়ির পাশের গ্যারেজের পিছনে আমার মেয়ে ছোট ভাইকে নিয়ে খেলার সময় সেখান থেকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে আব্দুল জলিল। এ সময় আমার মেয়ে ভয় পেয়ে চিৎকার করলে তাড়াতাড়ি তার কাছে এগিয়ে গেলে আব্দুল জলিল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আশপাশের মানুষের সহযোগিতায় তাকে ধরে পুলিশের কাছে তুলে দেওয়া হয় ।
এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আকবর আলী খান জানান, শিশুটির বাবা বাদী হয়ে অশোভন ও অশ্লীল আচরণের দায়ে একটি মামলা দায়ের করেছে। আসামীকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ছবি: প্রতিকী

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ