শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোর বিএম কলেজের অধ্যক্ষ ইলিয়াস আলী মৃধাকে বিদায়ী সংবর্ধনা
সোহেল রানা নিজস্ব প্রতিবেদক / ৮১ বার
আপডেট : শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

রাজশাহীর তানোর পৌরসভা টেকনিক্যাল স্কুল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ ইলিয়াস আলী মৃধাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

চলতি মাসের ১০ অক্টোবর শনিবার দুপুরে কলেজ চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ অসিম কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজের সভাপতি (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উক্ত কলেজের জায়গা দাতা মকবুল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ওমর আলী, দিদার আলী, তানোর কলেজের প্রভাষক পাপুল সরকার, সাবেক ওয়ার্ড কাউন্সিলর মোমিনুল ইসলাম মুকুল, তানোর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বকুল হোসেন, অভিভাবক সদস্য মজিবুর রহমান, জাকির হোসেনসহ অত্র কলেজের প্রভাষক কামরুজ্জামান, ইকবাল হোসেন, লুৎফর রহমান, নাজমুল হোসেন রনজু,সোহেল রানা প্রমূখ সহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। এসময় বিভিন্ন উপহার দিয়ে অধ্যক্ষ ইলিয়াস আলী মৃধাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

বিদায় বেলায় অধ্যক্ষ ইলিয়াস আলী মৃধা সকল শিক্ষক কর্মচারী ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ অসিম কুমার কে অনুরোধ করেন টাকার জন্য যেন কোন ছাত্র-ছাত্রী না ঝরে যায় সেদিকে সবাই নজর রাখবেন এটা আমার অনুরোধ। তিল তিল করে গড়া এই প্রতিষ্ঠান জানি আগামীতে এ কলেজ আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন দোয়া ও শুভকামনা রইল আমার।

অধ্যক্ষ ইলিয়াস আলী মৃধা আরো বলেন
জীবনে চলার মাঝে কোন ভুল ত্রুটি হয়ে থাকলে আপনারা আমাকে ক্ষমা করে দিবেন এবং আমার জন্য সকলে দোয়া করবেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ