মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১:২৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

চট্টগ্রামে চলন্ত রিকশা থেকে টেনে নামিয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৮ জন
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ৪৯ বার
আপডেট : মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

চলন্ত রিকশা থেকে টেনে নামিয়ে এক (২২) তরুণীকে গণধর্ষণের খবর পাওয়া গেছে। এই ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনা টি ঘটেছে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার মৌলভীপুকুরপাড় এলাকায়।

বৃহস্পতিবার রাত ১২ টার দিকে বাসায় ফেরার পথে তরুণী গৃহবধূকে সিএনজিচালিত অটোরিকশা থেকে ৮ থেকে ১০ যুবক টেনে নামায়। পরে পাশে একটি ডাস্টবিনের আড়ালে নিয়ে তরুণীকে গণধর্ষণ করে। তরুণীকে উদ্ধারের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকালে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক।
পুলিশ সূত্র জানা গেছে, জেলার রাঙ্গুনিয়া থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে গতকাল রাত সাড়ে ১০ টার দিকে নগরের চান্দগাঁও এলাকায় নামেন ওই গৃহবধূ। সেখানে থেকে রিকশায় নগরীর চকবাজারের বাসায় যাওয়ার জন্য রওনা হন তিনি। মৌলভী পুকুরপাড় এলাকায় এলে তাকে রিকশা থেকে নামিয়ে সড়কের পাশে একটি ডাস্টবিনের আড়ালে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে বখাটেরা। পরে রাতে উদ্ধার করে ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক জানান, ওই নারী এ ঘটনায় মামলা করলে অভিযান চালিয়ে তাদের ৮জনকে গ্রেপ্তার করা হয়। বাকিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করে যাচ্ছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ