শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:০৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ভালুকায় শিশু শ্যালিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ১জন
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ৯৪ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

ময়মনসিংহের ভালুকায় (১২) বছর বয়সী শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে ভগ্নিপতি মানিক চন্দ্র দেবনাথকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মানিক ইশ্বগঞ্জের বিঘাগা গ্রামের মৃত অবনি চন্দ্র দেবনাথের ছেলে।

গতকাল (০৮ অক্টোবর) বৃহষ্পতিবার রাতে উপজেলার ধলীয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে শুক্রবার (০৯অক্টোবর) আদালতে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার ওই শিশু বর্তমানে পাঁচ মাসের অন্তসত্বা। থানা সূত্রে জানা যায়, মানিক চন্দ্র দেবনাথ ১০-১১বছর আগে ভালুকা উপজেলার ধলীয়া গ্রামের ওই শিশুর মেজু বোনকে বিয়ে করেন। বিয়ের পর শ্বশুর বাড়ির পাশেই বসতি গড়েন তিনি। এদিকে, কিছুদিন আগে মেজু বোন বাচ্চা প্রসব করায় ওই শিশু বোনের বাড়ি গিয়ে রান্নাবান্না করতো। এদিকে, গত ২৮মার্চ ওই শিশু তার মেজু বোনের বাড়িতে ঘুমাতে যায়। আর এই সুযোগে মানিক দেবনাথ ওই রাতে ভয়ভিতি দেখিয়ে ওই শিশুকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। তার পর থেকে একই কায়দায় মানিক ওই ছাত্রীর সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। একপর্যায়ে ওই ছাত্রী অন্তসত্বা হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে, পরিবারের লোকজন ময়মনসিংহের একটি ক্লিনিকে নিয়ে পরীক্ষা করিয়ে জানতে পারেন ওই শিশু পাঁচ মাসের অন্তসত্বা। পরে ওই ঘটনায় ভালুকা মডেল থানায় মামলা দায়ের করা হয়। ওই শিশুর বড় বোন বাদি হয়ে গত বৃহষ্পতিবার (০৮ অক্টোবর) রাতে মামলাটি করেন। মামলার পরপরই পুলিশ মানিক দেবনাথকে গ্রেপ্তার করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। মামলার আসামী মানিক চন্দ্র দেবনাথকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে। ছবি: প্রতিকী

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ