বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৪২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

বকশীগঞ্জে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, স্বামী গ্রেপ্তার
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ৭০ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী রাশেদ মিয়াকে (৩০) কে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

রাশেদ মিয়া বকশীগঞ্জ উপজেলার বিনোদের গ্রামের মন্ডল মিয়ার ছেলে। বন্ধু মোশারফ মিয়া পাশ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে। এ ঘটনায় স্বামীসহ ২জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা হলে শুক্রবার ভোরে নিজ বাড়ী থেকে স্বামীকে আটক করা হলেও বন্ধু মোশারফ হোসেন পলাতক রয়েছে।

বকশীগঞ্জ থানার মামলা সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে টাকার লোভে স্ত্রীকে অন্য মানুষের যৌন মিলনের জন্য চাপ দিতে থাকে। রাজী না হওয়ার শারীরিক নির্যাতন চালায় স্বামী রাশেদ। গত বুধবার রাতে বন্ধু মোশারফকে ডেকে এনে যৌন মিলনের চাপ সৃষ্টি করে। পরবর্তীতে জোড় পুর্বক ধর্ষণ করে মোশারফ। এ ঘটনায় থানায় অভিযোগ দিতে বাঁধা দেয় স্বাসী রাশেদ মিয়া।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আকিকুল হোসেন জানান, অভিযোগ দেয়ার সাথে সাথেই মামলাটি রের্কড হয়। পরে ভোর রাতে রাশেদ মিয়াকে আটক করা হয়। অপর আসামী মোশারফ হোসেনকে আটকের চেষ্টা চলছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, মামলার ভিত্তিতে আসামী আটক করে বিকেলে জামালপুর কোর্টে প্রেরন করা হয়েছে। স্ত্রীর পরীক্ষার জন্য জামালপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ