রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে মানিকগঞ্জে মুখে কালোকাপড় বেঁধে প্রতিবাদ সমাবেশ
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ৫৭ বার
আপডেট : রবিবার, ২৯ নভেম্বর ২০২০

সারাদেশে অব্যাহত নারী-শিশু ধর্ষণ, নির্যাতন ও বিচারহীনতার অপসংস্কৃতির বিরুদ্ধে মানিকগঞ্জে সমাবেশ করেছে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের শহীদ রফিক চত্ত্বরে আয়োজিত সমাবেশে অংশ নেন জাতীয় মহিলা সংস্থা, ঘাতক দালাল নির্মূল কমিটি, উদীচী শিল্পীগোষ্ঠী, সুশাসনের জন্য নাগরিক (সুজন), খেলাঘর আসর, শিক্ষক সমিতি, মানিকগঞ্জ এইচডি, এবিডিএমসহ জেলার প্রগতিশীল সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা।

ঘন্টাব্যাপী এই সমাবেশে বক্তব্য রাখেন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান লক্ষী চ্যাটার্জী, অধ্যক্ষ কমরেড আজহারুল ইসলাম আরজু, অধ্যক্ষ কমরেড আবুল ইসলাম শিকদার, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডভোকেট দীপক কুমার ঘোষ, সাধারণ সম্পাদক অ্যডভোকেট সাখাওয়াত হোসাইন খান, জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কমরেড মজিবুর রহমান, উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি কাজী শিউলী, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মামুন, খেলাঘর আসরের সাধারণ সম্পাদক কমরেড আরশেদ আলী মাষ্টার, সুশাসনের জন্য নাগরিক (সুজন) জেলা শাখার সদস্য গিয়াস উদ্দিন আহাম্মেদ নান্নু, এ্যাড. ফয়জুল ইসলাম নাজমুল, মানিকগঞ্জ এইচডি’র মুখপাত্র মাহমুদুল হক শুভ, এবিডিএম’র সভাপতি হাসিবুল ইসলাম, বারসিক কর্মকর্তা নজরুল ইসলাম।

বক্তারা বলেন, অতি সম্প্রতি দেশে নারী ও শিশু নির্যাতন আশংকাজনকভাবে বেড়ে গেছে। আইনের চোখ ফাঁকি দিয়ে অভিযুক্তরা পার পেয়ে যাচ্ছে। একারণে নারী ও শিশু নির্যাতনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের আইন করে দ্রুততম সময়ের মধ্যে রায় কার্যকর করতে হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ