মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:৩১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ধর্ষণ  ও নারী-শিশুর প্রতি সহিংসতা রোধে কালীগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন।
বিল্লাল হোসেন, নিজেস্ব প্রতিবেদক ; / ৪৫ বার
আপডেট : মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০

গাজীপুর কালীগঞ্জে ধর্ষণের ঘটনায় সম্পৃক্ত, অভিযুক্ত সকল সহযোগী ও পৃষ্ঠপোষকদের শাস্তি নিশ্চিত এবং নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে কালীগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন ও আলোক প্রজ্জ্বলন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৭ অক্টোবর বিকেল কালীগঞ্জ বাসস্ট্যান্ড আওধর্ষণয়ামী লীগের কার্যালয়ের সামনে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, সরকারি শ্রমিক কলেজ ছাত্রলীগ ও জামালপুর কলেজ ছাত্রলীগ এবং উপজেলা যুব মহিলা লীগের যৌথ উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনের পর ধর্ষণ ও নারী-শিশুর প্রতি সহিংসতার রোধে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওয়াহিদ হাসানের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম রবিন হোসেন, পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর মোল্লা, উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক পিয়ারা বেগম শান্ত, যুগ্ম আহবায়ক পাপিয়া বেগম, কালীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আলী আল রাফু অমিত, সাধারন সম্পাদক সাদমান হোসেন আলভী, কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি এম আই লিকন, সাধারন সম্পাদক মো. ওয়াসিম মোল্লা প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ