বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৩২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইল উপজেলা আ’লীগকে কালো থাবা থেকে রক্ষার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত
ছাদেকুর রহমান রতন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি / ৪০২ বার
আপডেট : বুধবার, ২১ অক্টোবর ২০২০

: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা আওয়ামীকে দুষ্কৃতকারীদের কালো থাবা থেকে রক্ষার্থে এবং জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফখরুল আলম মুক্তার নি:শর্ত মুক্তির দাবিতে আজ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৬ অক্টোবর ২০২০) বেলা ৩টায় উপজেলা আ’লীগের কার্যালয়ের সামনে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। তাড়াইল উপজেলা আ’লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে মানববন্ধনে বক্তারা বলেন, তাড়াইল উপজেলা আ’লীগকে ধ্বংস করার জন্য একটি কু-চক্রীমহল উঠেপড়ে লেগেছে। ওই সমস্ত দুষ্কৃতীকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি আমরা। জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি ফখরুল আলম মুক্তাকে গ্রেফতার করার বিষয়টি আমরা মানি না মানব না। বক্তারা আরো বলেন, ষড়যন্ত্রকারীদের কালো থাবা থেকে বাংলাদেশ আ’লীগকে রক্ষা করতে হবে। এ সময় উপস্হিত ছিলেন, আ’লীগ নেতা হামিদুল আলম চৌধুরী নিউটন, উপজেলার জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউর রহমান, দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাপ ভুঁইয়া, তাড়াইল উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির ভুঁইয়া, তাড়াইল উপজেলা কৃষকলীগ সভাপতি ইসলাম উদ্দিন ফয়সালসহ উপজেলা আ’লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত রোববার (৪ অক্টোবর) রাত ১০ টার দিকে তাড়াইল বাজার এলাকা থেকে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে একটি বিদেশী রিভলবারসহ সাবেক জেলা ছাত্র লীগের সহ-সভাপতি ফখরুল আলম মুক্তার (৩৩) কে আটক করে। ফখরুল আলম মুক্তার উপর ও তাড়াইল উপজেলা আ’লীগকে দুষ্কৃতকারীদের হাত থেকে রক্ষার দাবীতে উক্ত মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ