মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:০৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

কালীগঞ্জের ইউএনও’র ১ম স্থান অর্জন,”নরসিংদীর কন্ঠস্বর” পরিবারের ফুলেল শুভেচ্ছা
বিল্লাল হোসেন, নিজেস্ব প্রতিবেদক / ২৯ বার
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

তথ্য  অধিকার বাস্তবায়নে অবদান রাখায় আন্তরর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২০ উদযাপন উপলক্ষে তথ্য কমিশন কর্তৃক উপজেলা পর্যায়ে ৪৯৫টি উপজেলার মধ্যে গাজীপুরেরর কালীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা শিবলী সাদিক প্রথম স্থান অর্জন করেন। এ উপলক্ষে সোমবার (৫অক্টোবর) বিকেলে অনলাইন পত্রিকা “নরসিংদীর কন্ঠস্বর” পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান ঐ পত্রিকার সহ-সম্পাদক মোঃ বিল্লাল হোসেন।

এছাড়াও কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি ও প্রেসক্লাবের সকল সাংবাদিকগণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিবলী সাদিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উল্লেখ্য চলতি বছরের ২৮ সেপ্টেম্বর রাজধানীর আগারগাঁওয়ে তথ্য কমিশন কর্তৃক এ পুরস্কার তুলে দেন তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি।

নরসিংদীর কন্ঠস্বর এর সহ-সম্পাদক মোঃ বিল্লাল হোসেন জানান, নরসিংদী ও গাজীপুর জেলা পাশাপাশি হওয়ায় আমাদের অনলাইন পত্রিকার বিরাট সংখ্যক পাঠক এখানে যুক্ত আছেন। আমরা নরসিংদী জেলার খবর এর পাশাপাশি কালীগঞ্জে ঘটে যাওয়া প্রতিদিনের খবর প্রকাশ করে থাকি। এ খবর সংগ্রহ করতে গিয়ে কালীগঞ্জের উপজেলা প্রশাসনের কাছ থেকে তথ্য সংগ্রহ করে থাকি।

এসময় শত ব্যস্থতার পরেও আজ যিনি তথ্য অধিকার বাস্তবায়নে প্রথম স্থান অর্জন করেছেন সেই ইউএনও শিবলী সাদিক খুবই আন্তরিকতার সহিত আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করে থাকেন। সেজন্য আমরা নরসিংদী কন্ঠস্বর পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ