বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে প্রয়াত লায়ন জেলা গভর্ণর মুজিবুর রহমান এর তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত
মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি : / ৭১ বার
আপডেট : বুধবার, ২৭ জানুয়ারী ২০২১

কিশোরগঞ্জের কুলিয়ারচরে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫, বি-১, বাংলাদেশ এর প্রয়াত জেলা গভর্ণর, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, বাংলাদেশ কৃষক লীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট শিক্ষানুরাগী, লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব লায়ন মো. মুজিবুর রহমান এর তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ অক্টোবর) দুপুরে উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি-১ বাংলাদেশ এর জেলা গভর্ণর লায়ন দেওয়ান নাসিরুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১ম ভাইস জেলা গভর্ণর লায়ন সাহেরা রহমান, ২য় ভাইস জেলা গভর্ণর লায়ন শরীফ আলী খান, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন শফিকুল আজম ভূইয়া, কেবিনেট সেক্রেটারী লায়ন আব্দুল কাদের শিকদার, কেবিনেট ট্রেজারার লায়ন রাজিব আহমেদ ও অক্টোবর সার্ভিস কমিটির চেয়ারম্যান লুৎফর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়াটার লায়ন মো. নূরের রহমান, লায়ন ফরিদা ইয়াসমিন, লায়ন মশিউর আহমেদ, লায়ন দিলরুবা ফারুক, লায়ন ইমরান উদ্দিন আহমেদ, লায়ন ফাহমিদা আহমেদ বিউটি, লায়ন কাজী জামাল, লায়ন জয়া জাহান চৌধুরী, লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষাক মো. ইয়াছিন খন্দকার, ভৈরব বেইলী গার্ডেন এর ট্রেজারার ও সাংবাদিক লায়ন মুহাম্মদ কাইসার হামিদ, সাংবাদিক মো. মাইন উদ্দিন, মোছা. শুভ্রা, মৌসুমী আক্তার ও মোছা. নিলুফা আক্তার নীলা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয় ও মাদ্ররাসার শিক্ষক শিক্ষার্থীবৃন্দ। মরহুম লায়ন মো. মুজিবুর রহমান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন, জামিয়া আরাবিয়া নূরুল উলূম কুলিয়ারচর মাদ্রাসার প্রিন্সিপাল ও খতিব মুফতি আব্দুল কাইয়ূম খান। অনুষ্ঠান পরিচালনা করেন, লায়ন মো. ময়েজ উদ্দিন খান।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে বিভিন্ন লায়ন্স ক্লাবের পক্ষ থেকে কৃষকদের মাধে বিভিন্ন প্রকার সার ও বীজ, শিক্ষার্থীদের মাঝে গাছের চারা, খাবার, স্বাস্থ্য সুরক্ষা সাবান-মাস্ক ও হেক্সিসল বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ