মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৩৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

একজন সৎ পুলিশ কর্মকর্তার বাণী টাঙ্গাইল সন্তোষ কাগমারী আমার শেষ কর্ম দিবস সময় স্বল্পতা আর ব্যস্ততার কারনেআপনাদের কাছ থেকে বিদায় নেওয়ার সুযোগ সৃষ্টি করতে পারিনি
মোঃ একদিল হোসেন বার্তা সম্পাদক সন্ধান বাংলা টিভি / ১৮৫ বার
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

প্রিয় সন্তোষ,কাগমারী, অলোয়া,পোড়াবাড়ি, ও আসপাশের এলাকবাসি।গত ইং ০৪/১০/২০২০ তারিখ ছিলো কাগমারী পুলিশ ফাঁড়ি তে আমার শেষ কর্ম দিবস। সময় স্বল্পতা আর ব্যস্ততার কারনে আমি অনেক শুভাকাঙ্ক্ষী ভাইদের নিকট থেকে বিদায় নিয়ে আসতে পারি নাই। আমি দুই বারে প্রায় ৫.৫ বছর আপনাদের মাঝে ছিলাম। আমার সরকারি দায়িত্ব পালন কালে চেষ্টা করেছি আপনাদেরকে একটি সুস্থ ও শান্তিময় পরিবেশ উপাহার দেয়ার জন্য। চেষ্টা করেছি ব্যবসায়ীগন যেন নির্বিঘ্নে ব্যবসা করেতে পারেন, সাধারন লোকজন যেন নির্ভয়ে রাতদিন চলাফেরা করতে পারেন, আর অপরাধী ও মাদক ব্যবসায়ীরা যেন প্রতিটা কদমে কদমে থাকে আতঙ্কিত।

এ কাজ করতে গিয়ে আমাকে অনেক ক্ষেত্রে অত্যন্ত কঠোর পদক্ষেপ নিতে হয়েছে। জানিনা কতটা সফল হতে পেরেছি।তবে আমার আন্তরিকতায় কোন কার্পণ্য ছিল না।আর এ কথা নিশ্চিত করে বলতে পারি যে,নিজের ব্যক্তিগত স্বার্থে একটা কাজও করিনি।
বিদায় বেলায় আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি যারা শান্তি প্রতিষ্ঠায় আমাকে মনোবল যুগিয়েছেন।কৃতজ্ঞতা জানাচ্ছি রাজনৈতিক নেতৃবৃন্দকে যারা আমাকে দায়িত্ব পালনে সর্বদা সহায়তা করেছেন।কৃতজ্ঞতা জানাচ্ছি প্রিয় সাংবাদিক ভাইদের। যারা আামার ভুল গুলোকে বড় করে না দেখে ছোট ছোট সফলতাকে বড় করে তুলেধরে আমার দায়িত্ব পালনে সাহস যুগিয়েছেন।কৃতজ্ঞতা জানাচ্ছি ব্যবসায়ী ভাইদের, যারা আমার উপর আস্থা রেখেছেন।
পরিশেষে দায়িত্ব পালন কালে আমার কোন কাজ বা আচরণ দ্বারা কোন ভাল মানুষ ভাই(দুষ্টু লোক না) আঘাত পেয়ে থাকলে আমাকে ক্ষমা করে দিবেন।আমি আশা করি আপনারা ভাল মানুষ গুলো সর্বদা সাহস নিয়ে মাথা উচু করে চলবেন আর অপরাধী সুযোগ সন্ধানীরা সর্বদা মাথ নিচু করে চলবে।
দায়িত্ব পালন করতে গিয়ে আপনাদের যে ভালোবাসা আর সমর্থন পেয়েছি সে ঋণ হয়তো কোনদিনও শোধ করতে পারবো না। বেঁচে থাকলে হয়তো আবার দেখা হবে।আমার ও আমার সন্তানদের জন্য দোয়া করবেন। আমার নতুন ঠিকানা সদর পুলিশ ফাঁড়ি, টাঙ্গাইল। আল্লাহ হাফেজ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ