শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৩২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

মা মমতাজ জামান সন্তানের উপর হামলাকারী দের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন
মোঃ একদিন হোসেন বার্তা সম্পাদক সন্ধান বাংলা টিভি / ২৪ বার
আপডেট : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

টাঙ্গাইল জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটনের উপর হামলাকারসম্মেলন করেছেন তার মা মোছা. মমতাজ জামান (৬০)। রোববার দুপুরের টাঙ্গাইল শহরের সাবালিয়া জেলা যুবলীগের আঞ্চলিক কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে মোছা. মমতাজ জামান তার লিখিত বক্তব্যে বলেন, গত ৯ সেপ্টেম্বর রাত সাড়ে ১১ টায় বেপাড়ীপাড়া বাসার সামনে আমার ছেলে লিটনের উপর হামলা করে কুপিয়ে আহত করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে লিটন ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ ঘটনায় ১৪ সেপ্টেম্বর পাঁচ জনের নাম উল্লেখ্য করে আরো অজ্ঞাত ১০-১২ জনের নামে সদর থানায় অভিযোগ দায়ের করা হয়। মামলার প্রধান আসামী মীর ওয়াছেদুল হক তানজীল জেল হাজতে রয়েছে। অন্যান্য আসামীরা ধরা ছোয়ার বাইরে। এদিকে মামলা তুলে নিতে টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, কাউন্সিলর আমিনুর রহমান আমিন, মোহাম্মদ আলী, আব্দুল্যাসহ আরো অনেকেই হুমকি ধামকি দিচ্ছে।

মামলা তুলে না নিলে প্রাণে মেরে ফেলার হুমকিও দিচ্ছে তারা। মামলার সাক্ষী শাহানুরকেও বিভিন্নভাবে হুমকি ধামকি এবং হামলা করার হুমকি দিচ্ছে তারা। তাই টাঙ্গাইলের পুলিশ সুপার, স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি। এ সময় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটনের ছেলে আলিফ, ছোট ভাই মো. দুলন উপস্থিত ছিলেন।

মোছা. মমতাজ জামান বলেন, থানায় অভিযোগ দেওয়ার পর থেকে আমরা খুব আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি। বিবাধীরা এখনো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আমাদের উপর যে কোনো সময় হামলা করার হুমকি দিচ্ছেন। আসামীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ