শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৫০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

মেয়র পদপ্রার্থী এ্যাড.জহুরুল ইসলাম মানিকের পথসভা
রিপোর্টার / ৫০ বার
আপডেট : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

জামালপুরে সরিষাবাড়ীতে আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী,মেয়র পদপ্রার্থী এ্যাড.জহুরুল ইসলাম মানিক বলেছেন, সরিষাবাড়ী পৌরসভার মেয়র নির্বাচিত হলে পৌরবাসীর খাদেম হয়ে নাগরিক অধিকার নিশ্চিত করাই আমার প্রথম ও প্রধান লক্ষ্য, সাহস,সততা ও জনতার ভালবাসাই আমার মূল শক্তি। আসুন আমরা সকলে মিলে প্রতিজ্ঞা করি মুক্তিযোদ্ধের চেতনাকে ধারন করে দূর্নীতি,সন্ত্রাস,মাদক,জঙ্গী বাদ মুক্ত অসম্পদায়িক,সুখী,সুন্দর,উন্নত সরিষাবাড়ী পৌর সভা গড়ি।

গতকাল শনিবার বিকেলে উপজেলা পরিষদ থেকে একটি বিশাল মিছিল আরামনগর বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে আরামনগর বাজার জালাল সরকারের মোড়ে পথসভায় তার বক্তব্যে উপস্থিত পৌর নাগরিকদের উদ্দেশ্যে এসব কথাগুলো বলেছেন। এ্যাড. জহুরুল ইসলাম মানিক তিনি মহান মুক্তিযুদ্ধের সংগঠক প্রয়াত আব্দুল মজিদ চেয়ারম্যান এর সন্তান,পরিচ্ছন্ন রাজনীতিবিদ,সাবেক তুখোড় ছাত্রনেতা,অনলবর্ষী বক্তা,জামালপুর জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক।এ পথসভায় স্থানীয় মুক্তিযোদ্ধাসহ প্রায় সহস্রাধিক বিভিন্ন পেশার পৌর নাগরিকরা অংশ নেন।
এ সময় অন্যান্যদের মধ্যে সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু জিএস,সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ফরিদুল ইসলাম,সরিষাবাড়ী উপজেলা তাঁতীলীগের আহবায়ক মাহবুবুর রহমান হেলাল,সরিষাবাড়ী নির্মাণ শ্রমিক ইউনিয়ন সভাপতি মোখলেছুর রহমান মিশু, সরিষাবাড়ী কলেজ ছাত্র সংসদের এজিএস সুমন,আরামনগর বাজার বণিক সমিতির সভাপতি,সম্পাদক সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমী ও সুশীল সমাজ সহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ