বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

মেয়র নির্বাচিত হলে পৌরবাসীর খাদেম হয়ে কাজ করবো– মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ
তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি / ১৭৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার শিমলা বাজার,বাউসি বাজার,কোনাবাড়ী,মাইজবাড়ী,রেল ষ্টেশন,উপজেলা চত্বর,সাতপোয়া,বলারদিয়ার,আরামনগর বাজার,পৌর সভা, শিমলা বাজার আমতলা এলাকায় ও পৌরসভার বিভিন্ন এলাকায় গতকাল শনিবার সকালে সরিষাবাড়ী পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ এর সকালে মোটরসাইকেল শোডাউন এবং বিকালে কামরাবাদ এলাকায় গণসংযোগ করেছেন।

মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ বলেন, আগামী পৌর সভার মেয়র নির্বাচিত হলে পৌরবাসীর খাদেম হয়ে কাজ করবো এবং পরিচ্ছন্ন দূর্নীতি,সন্ত্রাস,মাদক,জঙ্গীবাদ মুক্ত, উন্নত সরিষাবাড়ী পৌরসভা গড়ে তুলব।
আসন্ন পৌর সভা নির্বাচনে মেয়র প্রার্থী আরো বলেন,রাজনীতি নিজের স্বাথের জন্য নয়,দেশ ও জনগনের কল্যাণে নিজেকে বিলিয়ে দেওয়ার নামই রাজনীতি। ক্ষমতা,পেশী শক্তি আর টাকা আমার শক্তি নয়।সাহস,সততা ও জনতার ভালবাসাই আমার মূল শক্তি। আসুন আমরা সকলে মিলে প্রতিজ্ঞা করি মুক্তিযোদ্ধের চেতনাকে ধারন করে দূর্নীতি,সন্ত্রাস,মাদক,জঙ্গী বাদ মুক্ত অসম্পদায়িক,সুখী,সুন্দর,উন্নত সরিষাবাড়ী পৌর সভা গড়ি।এজন্য আপনাদের দোয়া ও সহযোগিতায় একান্তভাবে কামনা করি।আমি আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা গডার প্রত্যয় নিয়ে সরিষাবাড়ী পৌর সভাকে একটি মডেল ও আধুনিক পৌর সভা হিসেবে গড়ে তুলব।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ