মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান এর উদ্যোগে সেলাই মেশিন, রিক্সা ও ভ্যান বিতরণ
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ৭৫ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

করোনাভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ পরিস্থিতিতে কর্মহীন জনসাধারণের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে নরসিংদীর মেহেপাড়া ইউপি চেয়ারম্যান মাহাবুবুল হাসানের ব্যক্তিগত উদ্যোগে ২০ টি সেলাই মেশিন, ৫ টি রিক্সা ও ভ্যান বিতরণ করা হয়েছে। পাশাপাশি ৩০ জন মুক্তিযোদ্ধা ও ১৫০ জন সেলুন কর্মচারীদের মাঝে ছাতা বিতরণ করা হয়।আজ শনিবার (২০ জুন) দুপুরে মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ মাঠে এসব বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান মাহাবুবুল হাসান, মুক্তিযোদ্ধা জমির হোসেন ও স্থানীয় এক গৃহিণী খাদিজা বেগম। এসময় উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া ও মেহেপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হালিম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, এমন একটি মহৎ উদ্যোগ গ্রহণ করায় এই ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যানসহ তার যে টিম রয়েছে তাদেরকে সাধুবাদ ও ধন্যবাদ জানাই। পাশাপাশি যারা সার্বিক তত্বাবধান করেছেন এবং কলাকুশলী রয়েছেন তাদের আমি ধন্যবাদ ও শুভাশিস জানাই। পরিবর্তিত এই পরিস্থিতি মোকাবেলা করার জন্য পরম করুনাময় আল্লাহ তায়লার প্রতি সকল সময় অশেষ প্রার্থনা করতে হবে। মাক্স ও গ্লাভস ব্যবহার করার প্রতি অভ্যাস গড়ে তোলার জন্য সবাইকে তিনি আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ