শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৫১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

নড়াইলের পল্লীতে ১৪ হাজার টাকার জাল নোট সহ যুবক আটক
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ / ৩৫ বার
আপডেট : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

নড়াইলের কালিয়ায় ১৪ হাজার টাকার জাল নোট সহ সাকিব মোল্লা (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১১ টায় উপজেলার খাসিয়াল খেয়াঘাট থেকে তাকে আটক করা হয়। সাকিব নড়াইলের লোহাগড়া উপজেলার মঙ্গলপুর গ্রামের নওশের মোল্লার ছেলে। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে সাকিব সহ ২ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরনে জানা যায়, সাকিব মোল্লা উপজেলার খাসিয়াল খেয়াঘাট এলাকায় জাল টাকার নোট নিয়ে অবস্থান করে খাটি টাকা বলে আদান প্রদান করার চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে নড়াগাতি থানা পুলিশ সেখানে অভিযান করে। পুলিশের উপস্থিতী টের পেয়ে খাসিয়াল খেয়াঘাট এলাকার মানিক ভ্যারাইটিজ স্টোরের সামনে থেকে জাল নোট বহনকারি সাকিব পালানোর চেষ্টা করলে উপস্থিত পুলিশ সদস্যরা তাকে আটক করে। এ সময় তাকে তল্লাসি করে নগদ ১৪ হাজার টাকার জালনোট উদ্ধার করা হয়। সাকিবের অপর সহযোগী খাসিয়াল গ্রামের জসিম মোল্লা পলাতক রয়েছে।
নড়াগাতি থানার উপপুলিশ পরিদর্শক নাজমুল হাসান বলেন, নগদ ১৪হাজার টাকার জাল নোট সহ সাকিব মোল্লা নামে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে সাকিব সহ ২ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। পলাতক জসিম মোল্লাকে আটকের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ