রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৫৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

চাঁপাইনবাবগঞ্জে আসন্ন পৌর নির্বাচনে ১৫নং ওয়ার্ডে নতুন মুখ কাউন্সিলর প্রার্থী মহিফুল ইসলাম সোহাগ
ইমাম হাসান জুয়েল,চাঁপাইনবাবগঞ্জঃ / ৪১ বার
আপডেট : রবিবার, ২৯ নভেম্বর ২০২০

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে ১৫ নং ওয়ার্ডে নতুন মুখ কাউন্সিলর প্রার্থী ব্যবসায়ী মো. মহিফুল ইসলাম সোহাগ। ১ নং কলোনি পাড়ার মৃত আনিসুর রহমানের ছেলে ও তাহের মন্ডলের নাতি সোহাগ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক তিনি। দলমত নির্বিশেষে ওয়ার্ডের মানুষের পাশে সেবা দিতেই তিনি প্রার্থী হয়েছেন। বর্তমানে সোহাগ ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় টাউন হাইস্কুলের ম্যানিজিং কমিটির সদস্য ও মানব কল্যাণ সংস্থার সভাপতি মহিফুল ইসলাম সোহাগ।

তিনি জানান, পৌর নির্বাচনে কাউন্সিলর হিসেবে নির্বাচন করব এটা আমার অনেক দিনের লালিত স্বপ্ন। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গর পরামর্শ ও দোয়া নিয়ে এবার প্রার্থী হয়েছি। তিনি আরও বলেন, ১৫ নং ওয়ার্ডে কোন ভাবেই মাদক সংশ্লিষ্ট কাউকে আশ্রয় প্রশ্রয় দেয়া হবে না।

ওয়ার্ডের ম্যাথরপাড়া মোড়, ভেলুর মোড়, নিমতলাসহ বেশ কিছুস্থানে বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে মানুষের চলাচলে পড়তে হয় ভোগান্তিতে। আমি চেষ্টা করব প্রথমেই ড্রেনেজ ব্যবস্থার উন্নতি করা। সোহাগ বলেন, পানি নিয়ে যেন ওয়ার্ডে কোনও সমস্যা না হয় সে দিকেও বিশেষ ভাবে নজর দিব। মোটকথা অাধুনিক ওয়ার্ডে রুপান্তর করতে যা যা করণীয় আমি করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি ওয়ার্ডবাসীর দোয়া প্রার্থী।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ