বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১১:২০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শেখ হাসিনার জন্মদিন পালিত।
উজ্জ্বল, রায় নড়াইল জেলা প্রতিনিধি: / ৪০ বার
আপডেট : বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০

২৯ সেপ্টেম্বর ৩০২০, বুধবার

নড়াইলে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু তরুন লেখক পরিষদের আয়োজনে শেখ হাসিনার ৭৪ তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে।
২৮ সেপ্টেম্বর বুধবার বিকাল পাঁচটার আনুষ্ঠানিক ভাবে নড়াইল জেলা বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামের কনফারেন্স রুমে তিন পাইন্ড কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী বিশ্ব নেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্ম দিন পালিত হয়।

নড়াইল জেলা বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদের আয়োজনে দিনটি সাড়ম্বরে কবি আশামণির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ বক্তিয়ার হোসেনের সার্বিক পরিচালর মধ্য দিয়ে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোদন করা হয়। এসময় সাংগঠনিক সম্পাদক সুবোধ বাবুর উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল পৌর আওয়ামীলীগ সভাপতি ও নড়াইল জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি বাবু মলয় কুমার ক্ন্ডু।

অনুষ্ঠানের শুরুতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও সুস্থতায়- দীর্ঘায়ু জীবন কামনা করে তাঁর কর্মময় ও বর্ণাঢ্য জীবনের উপর আলোকপাত করেন সংগঠনের সহ-সভাপতি সুভাষ বিশ্বাস, সহ- সম্পাদক মৃত্যুঞ্জয় রায়, কোষাধ্যক্ষ মণিকা মজুমদার, আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম, কবি সৈয়দ হাসমত আলী, কবি মাহাবুবার রহমান মিঠু,সহ বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ। আলোচনা শেষে কেক কেটে সবার মাঝে বিতরণ করা হয়। ২৯/০৯/২০২০, মঙ্গলবার

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ