মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:২৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোর পৌর যুবলীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
সোহেল রানা নিজস্ব প্রতিবেদক / ৫০ বার
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

জাতির জনক রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুর কন্যা ও দেশ নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রাজশাহী তানোর পৌর আওয়ামী যুবলীগ সভাপতি রাজীব সরকার হিরোর ব্যতিক্রমী জন্মদিন পালন।

রাজশাহী তানোর পৌর আঃলীগ যুবলীগের পক্ষ থেকে আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে চাপড়া শিশু সনদের এতিম বাচ্চা ও পৌর আঃলীগ যুবলীগের নেতাকর্মীদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন পালন করেন তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ও তানোর পৌর যুবলীগর সভাপতি রাজিব সরকার হিরো।

রাজিব সরকার হিরো, প্রথমেই জানাই আমাদের মাতৃতুল্য মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভ শুভ জন্মদিন…….

মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মূর্তপ্রতিক, বাংলাদেশ আপামর জনতার হৃদয়ের স্পন্দন, আমাদের অহংকার বঙ্গবন্ধুরকন্যা জননেত্রী শেখ হাসিনা। শতসহস্র বুলেট বোমার আঘাত, স্বজনদের রক্তের স্রোত, শত্রুদের সকল অন্যায় অত্যাচার সহ্য করে জনগণের জন্য আপনার ভালবাসা এক অনন্য দৃষ্টান্ত।দারিদ্রতাকে দূর করে ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়তে এবং অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের প্রতিষ্ঠায় আপনার জীবন সংগ্রাম
“আল্লাহ আপনাকে আমাদের জন্য আমাদের কল্যাণের জন্য দীর্ঘজীবী সুস্থ্য ও সুন্দর জীবন দান করুন আমিন,,,

গোপালগঞ্জের মধুমতি নদীতীরের টুঙ্গিপাড়ায় ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর তিনি জন্মগ্রহণ করেন। তার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা। দাদা শেখ লুৎফর রহমান ও দাদি সাহেরা খাতুনের আদরের নাতনি শেখ হাসিনার শৈশব-কৈশোর কেটেছে টুঙ্গিপাড়ায়। শেখ কামাল, শেখ জামাল, শেখ রেহানা এবং শেখ রাসেলসহ তারা পাঁচ ভাইবোন। তবে শেখ হাসিনা ও রেহানা ছাড়া কেউই জীবিত নেই। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে পিতা বঙ্গবন্ধু এবং মাতা ফজিলাতুন নেছাসহ সবাই ঘাতকের নির্মম বুলেটে নিহত হন।

পরিশেষে এতিম বাচ্চা ও এলাকাবাসী দেরকে নিয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ