মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত
ছাদেকুর রহমান রতন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: / ১৮৯ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় ও কিশোরগঞ্জ জেলা আ’লীগের পরামর্শক্রমে বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ আ’লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উপলক্ষে তাড়াইল উপজেলা আ’লীগের আয়োজনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর ২০২০) তারিখে তাড়াইল উপজেলা আ’লীগ সভাপতি আজিজুল হক ভুঁইয়া মোতাহারের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় উপস্হিত ছিলেন, উপজেলা আ’লীগ নেতা আবদুল হক ভুঁইয়া, উপজেলা আ’লীগ নেতা ও তালজাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম খান, জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা জিয়াউর রহমান, দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা গোলাপ ভুঁইয়া, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির ভুঁইয়া, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন তারিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা আ’লীগ নেতা সাইম দাদ খান নৌশাদ, হাজী মো. দেলোয়ার হোসেন ফুলমিয়া ও আবদুর রশিদ সরকারসহ ইউনিয়ন এবং বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।
তাড়াইল উপজেলা আ’লীগ সভাপতি
আজিজুল হক ভুঁইয়া মোতাহার বলেন, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের রূপকার, মাদার অব হিউম্যানিটি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিনে উপজেলা আ’লীগের সকল নেতা-কর্মীদের প্রানঢালা শুভেচ্ছা ও নেত্রীর দীর্ঘায়ু কামনা করছি। তিনি সবাইকে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবার প্রতি উদাত্ত আহবান জানিয়েছেেন৷

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ