বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

চাঁপাইনবাবগঞ্জের আজাইপুরে পুলিশের অভিযানে ৮ জন গ্রেপ্তার
ইমাম হাসান জুয়েল,চাঁপাইনবাবগঞ্জঃ / ৬৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ ও মোবাইল কোর্টের যৌথ মাদকবিরোধী অভিযান চালিয়ে প্রকাশ্যে মাদকসেবনের অপরাধে ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ২৬ সেপ্টেম্বর শনিবার দুপুর ৩ টার দিকে পৌর এলাকার আজাইপুর এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪ নং ওয়ার্ডের আজাইপুর মহল্লার রবিউল ইসলামের ছেলে কুতুবুল আলম (২৫), একই মহল্লার আবুল কালাম আজাদের ছেলে ইয়াসিন আলীর ছেলে (৪০), একই মহল্লার বাবু(২৫), ইসলাম পুর রেলপাড়ার ভুতুর ছেলে অন্তর (১৫), বিদিরপুর এলাকার সোহেল (২৫), আরামবাগ মহল্লার ফজর আলীর ছেলে রাকিব (৫০), স্টেশন রেলপাড়ার আবদুলের ছেলে তারেক (২২) এবং আলীনগর ভুতপুকুর এলাকার ফিরোজ (৩২)।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন জানান, পৌর এলাকায় মাদকের বেচাবিক্রি বন্ধে পুলিশ কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দুপুরে এসআই উৎপল কুমার সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৮ জনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় গ্রেপ্তারকৃতদের ১ জনকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও অপর ৭ জনকে ৬ মাসের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সাজা প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ