বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৪১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোরে তালন্দ বাজার মাঠে আদিবাসীদের একদিন ব্যাপী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত।
বেনজির আহমেদ তানোর (রাজশাহী)প্রতিনিধিঃ / ৫৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

রাজশাহীর তানোরের তালন্দ আদিবাসী তরুণ সংঘের উদ্যোগে তালন্দ বাজার মাঠে একদিন ব্যাপী আদিবাসী ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করা হয়।

চলতি বছরের ২৫ সেপ্টেম্বর শুক্রবার তানোর পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের (সম্ভাব্য) দলীয় প্রার্থী প্রসিদ্ধ ব্যবসায়ী ও বিশিস্ট সমাজ সেবক আবুল বাসার সুজন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্বোধন ও বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, কাউন্সিলর তাছির উদ্দিন ঘটক, মোর্শেদুল মোমেনিন রিয়াদ, মেহেদী হাসান, মাবুদ, রামিল হাসান সুইট, রবিউল ইসলাম ও আবু তারিক ডিটল প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এদিকে তানোর পৌরসভার আসন্ন নির্বাচনে এলাকার উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে সকল নেতাকর্মী ও আদিবাসীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান প্রধান অতিথি আবুল বাসার সুজন।

এ সময় উপস্থিত নেতাকর্মী ও আদিবাসীরা পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন, অপরদিকে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে আদিবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেন আবুল বাসার সুজন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ