বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৫১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

ক্ষমতা, পেশী শক্তি আর টাকা আমার শক্তি নয়। সাহস, সততা ও জনতার ভালবাসাই আমার মূল শক্তি- মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ
তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর) থেকে / ১০০ বার
আপডেট : বুধবার, ২১ অক্টোবর ২০২০

ক্ষমতা, পেশী শক্তি আর টাকা আমার শক্তি নয়। সাহস, সততা ও জনতার ভালবাসাই আমার মূল শক্তি। আসুন সকলে মিলে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে দূর্নীতি, সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ মুক্ত অসাম্পদায়িক, সুখী, সুন্দর, উন্নত সরিষাবাড়ী পৌরসভা গড়ি মন্তব্য করেছেন আওয়ামী লীগের মেয়র মনোনয়ন প্রত্যাশী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ।

জামালপুরের সরিষাবাড়ী পৌর শহরের বিভিন্ন সমস্যা সমাধান ও সচল পৌরসভা গড়ার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি। দিনব্যাপী গণসংযোগ ও মতবিনিময় সভায় এসব চ্যালেঞ্জ ও তা মোকাবেলার কথা বলেন- সরিষাবাড়ী আসনের সাবেক দুই দুইবারের জাতীর সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সাবেক ৪৮ বছরের সফল সভাপতি ও মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব আব্দুল মালেক সাহেবের কনিষ্ঠ ছেলে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি, সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক, সরিষাবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ।

আসন্ন পৌর সভা নির্বাচনে মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ গতকাল শুক্রবার পৌরসভার বিভিন্ন এলাকার বাউসি বাজার, পপুলার মোড়ে গণসংযোগ ও মত বিনিময় সভা করেন। এ সময় তিনি এলাকার সাধারণ মানুষদের সাথে কুশল বিনিময় করেন। পৌর এলাকার সাধারণ মানুষের দূর্দশা লাঘবে জলাবদ্ধতা নিরসনে করনীয়, রাস্তাঘাটসহ সাধারণ মানুষের দুঃখ, দূর্দশার খোজ খবর জানতে চান। এ সময় তিনি বলেন, আমরা যেখানেই গণসংযোগ করছি পৌরবাসীর স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি।

পৌরসভার মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ বলেন, রাজনীতি নিজের স্বার্থের জন্য নয়, দেশ ও জনগণের কল্যাণে নিজেকে বিলিয়ে দেওয়ার নামই রাজনীতি। ক্ষমতা, পেশী শক্তি আর টাকা আমার শক্তি নয়। সাহস, সততা ও জনতার ভালবাসাই আমার মূল শক্তি। আসুন সকলে মিলে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে দূর্নীতি, সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ মুক্ত অসাম্পদায়িক, সুখী, সুন্দর, উন্নত সরিষাবাড়ী পৌরসভা গড়ি ।এজন্য আপনাদের দোয়া ও সহযোগিতা একান্তভাবে কামনা করি। আমি আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর নেত্রীর ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে সরিষাবাড়ী পৌর সভাকে মডেল হিসাবে গড়ে তুলব। এ সময় আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ