রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৩০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নড়াইলে খড় কাটা ম্যাশিনে দূর্ঘটনায় বাম হাত হারিয়েছে তানভীর!!
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ / ৩০ বার
আপডেট : রবিবার, ২৫ অক্টোবর ২০২০

নড়াইলের জেলার কাঞ্চনপুর গ্রামের দরিদ্র মাছ ব্যবসায়ীর ছেলে শিশু তানভীর আহমেদ (৮) অসাবধানতাবসতঃ খড় কাটা ম্যাশিনে দূর্ঘটনার শিকার হয়ে বাম হাত হারিয়েছে।

গতকাল ধোপাদাহ গ্রামে এ দূর্ঘটনা ঘটে। শিশু তানভীর নোয়াগ্রাম ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে ও কাঞ্চনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনির ছাত্র। আহত তানভীরকে প্রথমে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তানভীরের পিতা রবিউল ইসলাম জানান, আমার বড় ভাই কালু শেখের ধোপাদহস্থ গ্রামে মাছের ঘের দেখার জন্য চাচী হাসি বেগমের সাথে শিশু তানভীর পার্শবর্তী ধোপাদহ গ্রামে যায়। এ সময় মাছের ঘেরের পাশে আন্টুর বাড়িতে খড়কাটা ম্যাশিনে খড়কাটার কাজ চলছিল। শিশু তানভীর ওই বাড়িতে গিয়ে কিছু না বুঝেই অসাবধানতাবসতঃ খড় কাটা ম্যাশিনে হাত

ঢুকিয়ে দিলে ম্যাশিনে তার বাম হাতের কবজি ক্ষত-বিক্ষত হয়। স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার নাইমা আক্তার শান্তা তানভীরকে প্রাথমিক চিকিৎসা শেষে যশোর সদর হাসপাতালে প্রেরন করেন।

তানভীরের পিতা রবিউল ইসলাম আরও জানান, বুধবার দুপুরে যশোর সদর হাসপাতালের চিকিৎসকরা অপারেশনের মাধ্যমে তানভীরের ক্ষত-বিক্ষত বাম হাত কেটে ফেলেছেন। সে এখন কিছুটা সুস্থ্য রয়েছে। শিশু তানভীরের পিতা তার সন্তানের চিকিৎসার জন্য সকলের কাছে আর্থিক সহযোগিতা কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ